শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

আলীকদম টমটম ও মিনি টমটম চালক সমিতির বার্ষিক বোনাস প্রদান

আলীকদম(বান্দরবান)প্রতিনিধি
  ৩০ মার্চ ২০২৪, ১৯:২৪
আলীকদম টমটম ও মিনি টমটম চালক সমিতির বার্ষিক বোনাস প্রদান

বান্দরবানের আলীকদম উপজেলার টমটম ও মিনি টমটম চালক সমবায় সমিতি লিঃ(রেজি:-৬৩৯) এর সদস্যদের মাঝে বার্ষিক বোনাস হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

শনিবার (৩০ মার্চ) সকাল ১১ টায় বাসটার্মিনাল সংলগ্ন উপজেলা টমটম ও মিনি টমটম চালক সমবায় সমিতি লি: অস্থায়ী কার্যালয়ে প্রথম পর্যায়ে ১০০ সদস্যদের মাঝে ১৮০০ টাকা করে বোনাস প্রদান করা হয়। পর্যায়ক্রমে সর্বমোট ৪৩৫ জন সদস্যকে ১৮০০টাকা করে বোনাস প্রদান করা হবে।

সমিতির সভাপতি, ফজলুর রহমান পুতুর সভাপতিত্বে বোনাস প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জনাব ইকবাল হোসাইন পরিদর্শক জেলা সমবায় অফিস বান্দরবান, জনাব কামাল উদ্দিন পরিদর্শক, জেলা সমবায় অফিস, বান্দরবান। উপস্থিত ছিলেন জনাব শহিদুল ইসলাম, সহকারি পরিদর্শক জেলা সমবায় কার্যালয় বান্দরবান সহ উক্ত সংগঠনের নেতাকর্মীয় সদস্যরা উপস্থিত ছিলেন।

জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক কামাল উদ্দিন বলেন, একতায় শক্তি আনে বিভক্তিতে দুঃখ, আজ আপনারা একত্রিত হয়ে উক্ত সংগঠনের বিধি-বিধান মেনে চলাতেই, প্রতিবছর বোনাস হিসেবে সমিতি থেকে লভ্যাংশ পাচ্ছেন। আজ আপনাদের সমিতির অস্থায়ী কার্যালয় এটা, সবাই মিলেমিশে কাজ করে আগামী বছর সমিতির নিজস্ব জায়গায় স্থায়ী কার্যালয় হবে, যদি আপনারা একতা শক্তিকে কাজে লাগান।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে