শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ঝলম সৈয়দ বক্স আলী চৌধুরী (রঃ) নুরানী হাফিজিয়া মাদ্রাসার ছাত্রদের পাগড়ী প্রদান

বরুড়া প্রতিনিধি
  ৩০ মার্চ ২০২৪, ১৯:২৫
ঝলম সৈয়দ বক্স আলী চৌধুরী (রঃ) নুরানী হাফিজিয়া মাদ্রাসার ছাত্রদের পাগড়ী প্রদান

কুমিল্লার বরুড়ায় ঝলম অলিয়ে কামেল সৈয়দ বক্স আলী চৌধুরী (রঃ) নুরানী হাফিজিয়া মাদ্রাসার ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩০ মার্চ শনিবার বিকাল ৩টায় ঝলম কেন্দ্রীয় জামে মসজিদ ও মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মোঃ আবদুল হক'র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা ০৮ বরুড়া সংসদ সদস্য ও কুমিল্লা দঃ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু জাফর মোহাম্মদ শফিউদ্দিন শামীম। প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ওয়াজেদীয়া দরবার শরীফের পীরে কামেল ও ওয়াজেদীয়া কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মুহাম্মদ জাহেদ হোসেন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার মেয়র মোঃ বাহাদুরুজ্জামান, এস কিউ ফাউন্ডেশনের সদস্য সচিব মোঃ তোফায়েল হোসেন, ঝলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম, চট্টগ্রাম খাতুনগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও মহিদপুর গ্রামের সমাজ সেবক হাজী মোঃ আবদুল বাতেন সওদাগর, সিংগুর গ্রামের সমাজ সেবক মজিবুর রহমান।

এসময় আরও উপস্থিত ছিলেন ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী অধ্যাপক ও দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি সাংবাদিক মোহাম্মদ মাসুদ মজুমদার, হযরতুল আল্লামা এনামুল হক, ঝলম ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার আবুল বাশার মিয়াজী, শেষে ১০জন হাফেজকে পাগরী পরিদান করা হয় তারা হলেন হাফেজ মোঃ রাকিবুল ইসলাম, হাফেজ মোঃ নাঈমুল ইসলাম, হাফেজ মোঃ বাছির আহমেদ, হাফেজ মোঃ আব্দুল হালিম, হাফেজ মোঃ বোরহান উদ্দিন, হাফেজ মোঃ রিফাত হোসেন, হাফেজ মোঃ জাহিদুল ইসলাম, হাফেজ মোঃ আবু রায়হান, হাফেজ মোঃ সিয়াম হোসেন, হাফেজ মোঃ শিহাব উদ্দিন।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন বরুড়া উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আজহার সুমন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে