শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা সেবায় শ্রেষ্ঠত্য অর্জন করায় সংসদ সদস্য কর্তৃক সম্মাননা অর্জন

বরুড়া প্রতিনিধি
  ৩১ মার্চ ২০২৪, ১৯:০৬
বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা সেবায় শ্রেষ্ঠত্য অর্জন করায় সংসদ সদস্য কর্তৃক সম্মাননা অর্জন

কুমিল্লার বরুড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা সেবায় চট্টগ্রাম বিভাগে শ্রেষ্ঠত্য অর্জন করায় কুমিল্লা ০৮ বরুড়া মাননীয় সংসদ সদস্য আবু জাফর মোহাম্মদ শফিউদ্দিন শামীম কর্তৃক সম্মাননা স্মারক অর্জন করেছে।

সম্প্রতি স্বাস্থ্য অধিদপ্তরের এইচএসএস স্কোর এ বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সম্মান অর্জন করায় শনিবার ৩০ মার্চ উপজেলা মাসিক সমন্বয় সভায় ২৫৬, কুমিল্লা-৮ (বরুড়া) আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আবু জাফর মোহাম্মদ শফি উদ্দিন (শামীম) ডা: কামরুল হাসান সোহেল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ,বরুড়া কে সম্মাননা ক্রেস্ট প্রদান করে সম্মাননা জানান ও শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ এন এম মইনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার নু-এমং মারমা মং, বরুড়া পৌরসভা মেয়র মো: বকতার হোসেন বখতিয়ার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো: কামাল হোসেন, উপজেলা নবাগত সহকারী কমিশনার (ভুমি) আহমেদ হাসান, উপজেলা প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কামরুল হাসান সোহেল মাননীয় সংসদ সদস্য আবু জাফর মোহাম্মদ শফি উদ্দিন (শামীম) সহ সংশ্লিষ্ট সকল কে টিম বরুড়া-র পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি বলেন এই সম্মাননা আমাদেরকে আরো ভালো কাজ করার জন্য উৎসাহ যোগাবে। ভবিষ্যতে আরও ভালো সেবা প্রদানের মাধ্যমে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দেশ সেরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মর্যাদা অর্জন করবে একদিন সেই কামনা করেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে