শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

নিহতের ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ নাটোরে ব্যাডমিন্টন খেলোয়াড়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি
  ৩১ মার্চ ২০২৪, ১৯:৫৮
নিহতের ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ নাটোরে ব্যাডমিন্টন খেলোয়াড়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নাটোর শহরের একটি ছাত্রীনিবাস থেকে নুসরাত জাহান মারিয়া বৈশাখী (১৮) নামে ব্যাডমিন্টন খেলোয়াড়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩০ মার্চ) রাত ১১ টার দিকে শহরের উত্তর বড়গাছা এলাকার হাফসা ছাত্রীনিবাস থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বৈশাখী জেলার সিংড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের রফিকুল মৃধার মেয়ে। সে জেলা ব্যাডমিন্টন দলের খেলোয়াড় বলেও জানা গেছে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে যে, বৈশাখী আত্মহত্যা করেছে।

হাফসা ছাত্রীনিবাসের মালিক আওয়ামী-লীগ নেতা হাবিবুর রহমান চুন্নু জানান, তিনি শহরের মল্লিকহাটি এলাকার বাসায় থাকলেও উত্তর বড়গাছার চারতলা বাড়িটি ছাত্রীনিবাস করেছেন। সেখানকার তৃতীয়তলার ছাত্রীরা তাকে শনিবার রাত ৯টার দিকে ফোন দিয়ে জানায়, বৈশাখীর রুম বন্ধ রয়েছে আর রুম থেকে সাড়া পাওয়া যাচ্ছে না। এরপর তিনি বৈশাখীর পরিবার ও থানায় খবর দেন। পরবর্তীতে পুলিশ ও ফায়ার সার্ভিস ছাত্রীনিবাসে এসে তার রুমের দরজা ভেঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। মারিয়ার এক নিকট আত্বীয়র মতে, সে কলেজের ছাত্রী না হয়েও কিভাবে হোষ্টেলে থাকে। তার পরিবার থাকে ঢাকায়। কেনো সে একা শহরে থাকে এটা বিষয়।

নাটোর সদর থানার অঅিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। রুমের দরজা বন্ধ থাকায় ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় দরজা খোলা হয়। বৈশাখীর লাশ তার ওড়না দিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ছিল। ভেতর থেকে দরজা বন্ধ থাকায় প্রাথমিকভাবে এটি আত্মহত্যা মনে হচ্ছে।

ওসি জানান, নিহতের ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। কেনো সে আত্মহত্যা করলো এটা পুলিশ অনুসন্ধানে বিষয়টি জানার চেষ্টা করছে। অন্যদিকে মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে