সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

মধুপুরে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার রুহের মাগফেরাত কমানায় ইফতার

ধনবাড়ী(টাঙ্গাইল)প্রতিনিধি
  ০১ এপ্রিল ২০২৪, ১৯:৩১
মধুপুরে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার রুহের মাগফেরাত কমানায় ইফতার

টাঙ্গাইলের মধুপুরে উপজেলা নির্বাচন কে সামনে রেখে গন সংযোগ, মত বিনিময়সভা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় চার নেতার রুহের মাগফেরাত কমনায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার(৩১মার্চ)বিকেলে উপজেলার আলোকদিয়া ইউনিয়নের কালামাঝি উচ্চ বিদ্যালয় মাঠে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে গন সংযোগ মত বিনিময়সভা করেছেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের নেতা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী শোলাকুড়ী ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়াকুব আলী।

এসময় মধুপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য ও শোলাকুড়ী ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়াকুব আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী মোতালেব হোসেন, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও মির্জাবাড়ী ইউপি চেয়ারম্যান সাদিকুল ইসলাম সাদিক, বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমানসহ অন্যান্য নেতা ও কর্মীরা বক্তব্য দেন।

পরে সন্ধ্যায় ইফতার মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় চার নেতার রুহের মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. মো: আব্দুর রাজ্জাক এমপি’র জন্য দোয়া মোনাজাত করা হয়।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে