শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

রামগ‌ড়ে ইয়াবাসহ আটক ১

রামগড় (খাগড়াছ‌ড়ি) প্র‌তি‌নি‌ধি
  ০২ এপ্রিল ২০২৪, ১২:০৩
রামগ‌ড়ে ইয়াবাসহ আটক ১

খাগড়াছ‌ড়ির রামগ‌ড়ে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মো. আব্দুল আজিজ প্রকাশ সাকিল (২২) কে আটক ক‌রে‌ছে পু‌লিশ। সে চট্রগ্রা‌মের ফ‌টিকছ‌ড়ি উপ‌জেলার বাগান বাজার ইউ‌‌নিয়নরে পুরান রামগ‌ড়ের শিপন ফকির ও ফেরদৌস আক্তার লাকী দম্প‌ত্তির ছে‌লে।

এসময় মাদক প‌রিবহ‌নে ব্যবহৃত থে‌কে‌ এক‌টি মোটরসাইকেলও তার কাছ থে‌কে উদ্ধার করা হয়। মঙ্গলবার (২ এ‌প্রিল) রা‌তে রামগড় পৌরসভার সদুকারবারী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে সোনাইপুল -খাগড়াবিল পাকা রাস্তা থে‌কে তা‌কে আটক ক‌রে।

পু‌লিশ জানায়, রামগড় থানায় ও‌সি তদন্ত ফকরুল ইসলাম ও এসআই মোহাম্মদ জাফর আলম‌রে সঙ্গীয় ফোর্সসহ রামগড় থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনাকলে রামগড় পৌরসভার সদুকারবারী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে সোনাইপুল টু খাগড়াবিল গামী পাকা রাস্তার উপর হইতে মাদক ব্যবসায়ী মো. আব্দুল আজিজ প্রকাশ সাকিলকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদকদ্রব্য বহনে ব্যবহৃত ০১টি মোটরসাইকেল সহ ঘটনাস্থল থে‌কে আটক করে।

রামগড় থানার অ‌ফিসার ইনচার্জ দেব‌ প্রিয় দাস ব‌লেন, এ‌ বিষ‌য়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আসামিকে আদালতে সোপর্দ করা হইবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে