শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

পাথরঘাটায় প্রাজক ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি
  ০২ এপ্রিল ২০২৪, ১৬:৩৭
পাথরঘাটায় প্রাজক ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

বরগুনার পাথরঘাটায় প্রান্তিক জনগোষ্ঠীর কল্যান ফাউন্ডেশন (প্রাজক ফাউন্ডেশন) এর উদ্যোগে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) সকাল ১০টায় সময় পাথরঘাটা পৌরসভার ১ নম্বর ওয়ার্ড থেকে ঈদুল ফিতর উপলক্ষ্যে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

প্রাজক ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. ইউসুফ আলী আকনের অর্থায়নে পরিচালিত হয় এই দাতব্য প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানের সাধারন সম্পাদক আব্দুল কাইউম খান সোহাগ এর নেতৃত্বে অসহায় ও দুস্থ মানুষের বাড়ি বাড়ি গিয়ে এগুলো পৌছে দেন। তাদের উদ্দেশ্য হলো এলাকার অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়ানো এবং মানবিক সেবা প্রদান করা।

ঈদ সামগ্রীতে রয়েছে, চাল ২৫ কেজি, তেল ২ লিটার, দেশী মুসুর ডাল ১ কেজি, পিয়াজ ১ কেজি, সেমাই ১ প্যাকেট, চিনি ১ কেজি ও গুড়া দুধ ১ প্যাকেট।

এসময় কাইউম খান সোহাগ বলে, ঈদকে সামনে রেখে প্রান্তিক জনগোষ্ঠীর কল্যানণ ফাউন্ডেশন (প্রাজক ফাউন্ডেশন) শুধু ঈদকে উপলক্ষ্য করেই কাজ করে না, বরং যে কোন দূর্যোগ মোকাবেলায় অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে সেবা প্রদান করে আসছে। আমরা চেষ্টা করছি অসহায় ও দুস্থ মানুষের মুখে হাসি ফুটাতে ও ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে। তাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে বলেও জানান তিনি। এসময় তিনি সমাজের জনপ্রতিনিধি ও বিত্তবানদের প্রতি জানান, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এ কঠিন সময়ে রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে নিজ নিজ পরিসরে অসহায় মানুষের পাশে দাঁড়াতে এবং মানবিক সমাজ গড়ে তুলতে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে