শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সাম্প্রদায়িক সম্প্রীতির কেউ নস্যাৎ করতে পারবে না :  এমপি সনি

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৫ এপ্রিল ২০২৪, ১৪:২৬
ছবি-যায়যায়দিন

ফটিকছড়ি উপজেলা সম্মিলিত বৌদ্ধ সমাজের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২৪ উপজেলা বীর মুক্তিযোদ্ধা শফিকুন নূর মওলা গণমিলনায়তনে বৃহস্পতিবার (৪ এপ্রিল) অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন- চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসনের সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি এমপি। এসময় তিনি বলেন- ধর্ম আমাদের যার যার কিন্তু একে অপরের বিপদে আপদে সবাইকে এগিয়ে আসতে হবে। বৌদ্ধ ধর্মে মতে পৃথিবীর সকল প্রাণী সুখি হোক আমি চাই আপনারা শান্তিশৃঙ্খলা রক্ষা করে মিলেমিশে থাকুন। এমপি বলেন- তিনি বলেন, এই শুভক্ষণে পরম শ্রদ্ধায় স্মরণ করছি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। তিনি সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাস করতেন, আমরা বিশ্বাস করি বাংলাদেশে বিরাজমান হাজার বছরের সাম্প্রদায়িক সম্প্রীতির কেউ নস্যাৎ করতে পারবে না। তাই রমজান মাসেও আপনাদের অনুষ্ঠানে এসেছি। আমি চাই কাজ করতে, কিন্তু কাজ আপনারা আমার কাছ থেকে কাজ আদায় করে নিতে হবে।

ফটিকছড়ি উপজেলা সম্মিলিত বৌদ্ধ সমাজের আহবায়ক বাবু দিবাকর বড়ুয়া চন্দনের সভাপতিত্বে পবন বড়ুয়া পংকজ ও সেফু বড়ুয়ার যৌথ সঞ্চালনায় উদ্বোধক ছিলেন- বাবু অঞ্জন কুমার বড়ুয়া। বিশেষ অতিথি ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা মোজাম্মেল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন মুহুরী, সৈয়দ মোহাম্মদ বাকের, ফটিকছড়ি পৌরসভার মেয়র ইসমাইল হোসেন, উত্তরজেলা আওয়ামী লীগের সদস্য বখতিয়ার সাঈদ ইরান, সদস্য সচিব পবিত্র বড়ুয়া, ছাত্রলীগ সভাপতি জামাল উদ্দিন প্রমুখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে