শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন পটিয়ার চার হাজার মানুষ

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৫ এপ্রিল ২০২৪, ১৬:১৫
প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন পটিয়ার চার হাজার মানুষ

চট্টগ্রামের পটিয়ায় হাজারো দরিদ্র মানুষ পেলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ঈদ উপহার।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে পটিয়ার একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্য দিয়ে চার হাজার মানুষের মাঝে এসব ঈদ উপহার বিতরন করা হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সদস্য ও পটিয়ার সংসদ সদস্য চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপি সতেরটি ইউনিয়ন ও একটি পৌর সভার জন্য চেয়ারম্যান, পৌর মেয়র এবং দলীয় সভাপতি সাধারণ সম্পাদকের হাতে তুলে দেন ঈদ উপহারের শাড়ি লুঙ্গি।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র আইয়ুব বাবুল, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম,স জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ দাশ, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম সামশুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ ফারুক, সদস্য মোজাহেরুল আলম চৌধুরী, নাছির উদ্দিন, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য সত্যজিৎ দাশ রুপু, মোহাম্মদ ছৈয়দ চেয়ারম্যান, শাহাদাত হোসেন ফরিদ চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা চৌধুরী মাহবুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিন চৌধুরী, রাশেদ মনোয়ার, চেয়ারম্যান আবুল কাশেম, এম এ হাসেম, রনবীর ঘোষ টুটুন, সরোজ কান্তি সেন নান্টু, মো. বখতিয়ার, ইনজামুল হক জসিম, মাহবুবুল হক চৌধুরী, আলমগীর আলম, মতূর্জা কামাল মুন্সি, হাসান উল্লাহ চৌধুরী, ইমরান উদ্দিন বশির, রিটন নাথ, যুবলীগ নেতা নাজিম উদ্দীন, ছাত্রলীগ নেতা মো. মহি উদ্দিন প্রমুখ।

প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরন অনুষ্ঠান মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপি বলেন, সারা বাংলাদেশেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে দরিদ্র মানুষদের ঈদ উপহার বিতরণ করা হচ্ছে। বর্তমান সরকারের শাসনামলে দেশের একটি মানুষও ঈদ আনন্দ থেকে বঞ্চিত হয়নি। শুধু মুসলিম ধর্মের মানুষরাই নয় অন্যান্য ধর্মাবলম্বী মানুষরাও যাতে ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়, সেজন্য বর্তমান সরকার কাজ করছে। তারই ধারাবাহিকতায় পটিয়ায় চার হাজার মানুষের মাঝে ঈদ উপহার বিতরন কর্মসূচী বাস্তবায়ন করা হয়েছে।

তিনি আরো বলেন, আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে আমার কোন মনোনীত প্রার্থী নেই। অনেকেই আমার নাম ব্যবহার করছেন। আমি আজকের অনুষ্ঠানের মধ্য দিয়ে স্পষ্ট করে বলে দিচ্ছি আমার কোন প্রার্থী থাকবে না। যারা যোগ্য দলের নিবেদিত প্রাণ ভোমরা যারা সুখে দুঃখের সারথি ছিল দল এবং নেতাকর্মীদের তাদেরকে ভোটারেরা নির্বাচিত করবে। যে যার যোগ্যতা ও গ্রহনযোগ্যতা দিয়ে সুষ্ঠু ভোটের মাধ্যমে নির্বাচিত হয়ে জনগণের সেবায় নিয়োজিত হবেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে