শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

দীঘিনালায় কিশোর-কিশোরীদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি
  ০৬ এপ্রিল ২০২৪, ১৯:২২
দীঘিনালায় কিশোর-কিশোরীদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় ইউনিয়ন কিশোর-কিশোরী ফোরামের আয়োজনে এবং তৃণমূল উন্নয়ন সংস্থার সহযোগিতায় 'ইন্টিগ্রেটেড সাপোর্ট ফর দ্যা লাইফলং সাকসেস অফ অরফান চিলড্রেন ইন বাংলাদেশ(সফল)' শীর্ষক প্রকল্পের আওতায় ইউনিয়ন পর্যায় বার্ষিক ক্রীয়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে দীঘিনালা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তৃণমূল উন্নয়ন সংস্থার বাস্তবায়নাধীন 'সফল' প্রকল্পের সহযোগিতায় ইউনিয়ন কিশোর-কিশোরী ফোরামের আয়োজনে কিশোর-কিশোরী শিক্ষার্থীদের বার্ষিক ক্রীড়া ও সাহিত্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় ইভেন্ট ছিল, ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণি শিক্ষার্থীদের মধ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, নবম ও দশম শ্রেণি শিক্ষার্থীদের মধ্যে রচনা প্রতিযোগিতা। রচনার বিষয়, শিশু বিবাহ একটি সামাজিক ব্যাধি,

বালকদের কাবাডি খেলা, বালিকাদের মিউজিক্যাল চেয়ার, বালকদের ১০০ মিটার দৌড় ও বালিকাদের ভারসাম্য দৌড়।

আয়োজিত অনুষ্ঠানে অতিথি ও বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, বোয়ালখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, দীঘিনালা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এখতার আলী, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মাঈন উদ্দীন, দীঘিনালা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামনা ত্রিপুরা, চিত্রশিল্পী সাপু ত্রিপুরা, বোয়ালখালী ইউনিয়ন পরিষদের নারী মেম্বার মল্লিকা চাকমা প্রমূখ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে