শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

মুক্তিযোদ্ধাদের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি
  ০৬ এপ্রিল ২০২৪, ১৯:৫৮
মুক্তিযোদ্ধাদের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

প্রতি বছরের ন্যায় এবারও সিলেটের বিশ্বনাথে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন প্রবাসী কল্যাণ ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি।

শনিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে শফিক চৌধুরীর ব্যক্তিগত পক্ষ থেকে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযোদ্ধের চেতনায় আজ অসাম্প্রদায়িক দেশ প্রতিষ্ঠিত হয়েছে। সেদিকে খেয়াল রেখেই আমরা সবাই কাজ করতে হবে।

তিনি আরো বলেন, মোস্তাক-জিয়া দেশের মুক্তিযোদ্ধাদের কলঙ্কিত করেছে। তারা নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে না দিয়ে রাজাকার, আল-সামস তাদেরকে প্রতিষ্ঠিত করেছে।

শফিক চৌধুরী বলেন, মক্তিযোদ্ধারা এবং ১৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভার জনগণ আমাকে ভালবাসেন বলে প্রতিমন্ত্রী হয়েছি। বিগত নির্বাচনে যারা আমার প্রতিপক্ষ ছিলো সদ্য এবং সাবেক এমপিরা ও বারবার উপজেলা, পৌরসভার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থী। তাদের সবাইকে ভোটের মাধ্যমে প্রতিহত করে আপনারা আমাকে নির্বাচিত করে সংসদে পাঠিয়েছেন। সবার কাছে কৃজ্ঞতা প্রকাশ করেন প্রতিমন্ত্রী।

এরআগে বেলা ১২টায় ওসমানীনগর উপজেলাও বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করেছেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মকদ্দছ আলীর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য এএইচএম ফিরোজ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, থানার ওসি রমাপ্রসাদ চক্রবর্তী, বিশ্বনাথ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ওয়াহিদ আলী, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রভাষক আফিয়া বেগম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জুলিয়া বেগম।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে