শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

আশুলিয়ায় মাদকসহ ইউপি সদস্যের ভাই আটক

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি
  ০৭ এপ্রিল ২০২৪, ১৯:০২
আশুলিয়ায় মাদকসহ ইউপি সদস্যের ভাই আটক

ঢাকার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের এক ইউপি সদস্যের ছোট ভাই ও তার সহযোগীকে মাদকসহ গ্রেপ্তার করেছে আশুলিয়া থানা পুলিশ। তাদের কাছ থেকে ফেনসিডিল ও ইয়াবা উদ্ধার করে জব্দ করা হয়েছে।

রবিবার (৭ এপ্রিল) দুপুরে তাদের ঢাকার আদালতে পাঠায় আশুলিয়া থানা পুলিশ। এর আগে শনিবার রাতে আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, আশুলিয়া নরসিংপুর এলাকার আব্দুল বারেক ভূইয়ার ছেলে ও ইয়ারপুর ইউপির ৬ নং ওয়ার্ডের সদস্য মো. জলিল উদ্দিন ভুইয়া রাজনের ছোট ভাই মো. রাকিব ভূইয়া (২৫), খুলনা জেলার দিঘলিয়া থানার সদরডাঙ্গা গ্রামের শাহিন সরদারের ছেলে মো.অনিক সরদার (২৩)।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য এনে এলাকায় তা বিক্রি করতো তারা। তার ভাই ইউপি সদস্য হওয়ার কারনে কেউ কিছু বলার সাহস পেত না। পরে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের কাছে থেকে তিনশত তিন পিস ইয়াবা ও পাঁচ পিস ফেন্সেডিল সহ গ্রেফতার করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। তাদেরকে ঢাকার আদালতে পাঠানো হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে