শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

দীঘিনালায় অসহায়দের ঈদ সামগ্রী দিয়েছে এসপি মুক্তা ধর

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি
  ০৮ এপ্রিল ২০২৪, ২০:২১
দীঘিনালায় অসহায়দের ঈদ সামগ্রী দিয়েছে এসপি মুক্তা ধর

ঈদ আনন্দ ভাগাভাগি করতে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মেরুং জুরজুরি পাড়া আশ্রয়ন প্রকল্প, বেতছড়ি পশ্চিম পাড়া আশ্রয়ন প্রকল্প ও আশপাশের এলাকার শতাধিক গরীব অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর।

৮ এপ্রিল (সোমবার) বিকেলে জেলা পুলিশ সুপার মুক্তা ধর মেরুং জুরজুরি পাড়া আশ্রয়ন প্রকল্পে উপস্থিত থেকে অসহায়দের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করেন।

এ সময় তিনি বলেন, আসন্ন পবিত্র ইদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করতেই জেলা পুলিশের পক্ষ থেকে অসহায় গরীব ও দুস্থ পরিবারের জন্য আমাদের এ আয়োজন। ভবিষ্যতেও জেলা পুলিশের পক্ষ থেকে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. জসিম উদ্দিন, দীঘিনালা থানা (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মো. নুরুল হক, মেরুং পুলিশ ফাঁড়ির এসআই নজরুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য মো. হোসেন, সাবেক ইউপি সদস্য মো. আবদুর রহমান প্রমূখ।

স্থানীয় ইউপি সদস্য মো. হোসেন বলেন, এবারই প্রথম পুলিশ সুপার মহোদয় আমাদের মেরুং এলাকার জুরজুরি পাড়ায় এসেছেন, ঈদ আনন্দ ভাগাভাগি করেছেন। আশ্রয়ন প্রকল্পে বসবাসকারীরা খুবই আনন্দিত পুলিশ সুপার মহোদয় ও ঈদ সামগ্রী পেয়ে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে