শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

উপজেলা নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরীর আহ্বান গোদাগাড়ী জামায়াতে ইসলামের

গোদাগাড়ী ( রাজশাহী) প্রতিনিধি
  ০৮ এপ্রিল ২০২৪, ২০:৩৮
উপজেলা নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরীর আহ্বান গোদাগাড়ী জামায়াতে ইসলামের

আগামী ৮মে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে অবাধ, সুষ্টু, নিরপেক্ষ ও লেভেল প্লেয়িং ফিল্ড তৈরীর আহ্বান জানিয়েছেন গোদাগাড়ী উপজেলা ও পৌর জামায়াতে ইসলামের নেতৃবৃন্দ।

সোমবার (৮ এপ্রিল) গোদাগাড়ী পৌর শহরের একটি রেষ্টুরেন্টে সাংবাদিকদের সম্মানে ইফতার ও মতবিনিময় সভায় উপরোক্ত দাবি জানান।

বাংলাদেশ জামায়াতে ইসলাম গোদাগাড়ী উপজেলা ও পৌর শাখার আয়োজনে এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পশ্চিম জামায়াতের আমির ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক আব্দুল খালেক।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা পশ্চিম জামায়াতের সহ-সেক্রেটারী ও ভাইস চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক কামরুজ্জামান, সহ- সেক্রেটারী ড. মুহাম্মদ ওবায়দুল্লাহ, গোদাগাড়ী উপজেলা জামায়াতের আমির নুমায়ুন আলী, পৌর জামায়াতের আমির আনারুল ইসলাম, রাজশাহী জেলা পশ্চিম শিবিরের সভাপতি রমজান আলী প্রমুখ।

ইফতার ও মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্ন উত্তরে জামায়াতের নেতৃবৃন্দ বলেন, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় কোন সিদ্ধান্তে নয় যেহেতু স্থানীয় সরকারের নির্বাচন তাই জামায়াতের স্থানীয় নেতৃবৃন্দ মনে করছেন সরকার নিজে দলীয় কোন প্রার্থী বা প্রতীক দিচ্ছে না। তাই জামায়াতে নেতৃবৃন্দের নির্বাচনে আসা প্রয়োজন। জামায়াতের মাঠ পর্যায়ে নেতৃবৃন্দ ভোটের মাঠে আছেন আপাতত মনে হচ্ছে নির্বাচনী পরিবেশ বজায় আছে, মাঠে ভোট চাইতে কোন সমস্যা হচ্ছে না।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, আমরা কারো প্রস্তাবে নির্বাচন করছি না বা সরকারের কোন পাতানো নির্বাচনে জামায়াতে ইসলাম কোন দিন অংশ গ্রহণ করেনি ভবিষ্যতেও করবে বলে জানান।

জামায়াত নেতারা সাংবাদিকদের প্রতি নিরপেক্ষ ও সততার জায়গা থেকে সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ লেখনির মাধ্যমে তুলে ধরার আহ্বান জানিয়ে বলেন আমরা এবার উপজেলা ভোটে নির্বাচন করছি, এখন পর্যন্ত নির্বাচনী পরিবেশ ভালো আছে আমরা শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকতে চাই তাই সাংবাদিকদের মাধ্যম সরকার ও নির্বাচন কমিশনের নিকট অনুরোধ জানাবো আগামী নির্বাচনে কমিশন, সরকার, আইনশৃঙ্খলা ও সাংবাদিকরা তাদের সঠিক দায়িত্ব পালন করবে এই নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী করে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ ভোট গ্রহণের আহ্বান জানান।

এই ইফতার ও মতবিনিময় সভায় গোদাগাড়ী উপজেলার বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রোনিক ও অনলাইন গণমাধ্যম কর্মরত সাংবাদিকরা অংশ গ্রহণ করেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে