শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ফুলবাড়ীতে যথাযথ মর্যদায় পবিত্র ঈদ উল ফিতর পালিত

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
  ১১ এপ্রিল ২০২৪, ১১:২৯
ছবি : যায়যায়দিন

সারা দেশের ন্যায় দিনাজপুরের ফুলবাড়ীতে যথাযথ মর্যদায় পালন হয়েছে ইসলাম ধর্মাবলম্বীর বড় ধর্মিও উৎসব পবিত্র ঈদ উল ফিতর।

এক মাস সীয়াম সাধনার পর পবিত্র ঈদ উল ফিতরের ঈদের নামাজ আদায় করে ঈদ গাঁহর মাঠে মাঠে দেশ জাতী ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করে বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়েছে।

পৌর সভার প্রধান ঈদ গাঁহ ফুলবাড়ী গোলাম মোস্তফা (জিএম) পাইলট উচ্চ বিদ্যালয় ঈদগাঁহ মাঠে সকাল সাড়ে ৮টায় ঈদের নামাজ অনুষ্ঠিত হয়। নামাজের ইমাম হিসেবে নামাজ পরিচালনা করেন কানাহার নদওয়াতুল সিদ্দিকিয়া কওমী মাদরাসার মুহাতামীন মওঃ আলহাজ্ব আবু মুসা। এ ঈদগাঁহ মাঠে ঈদের নামাজ আদায় করে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন ও পৌর মেয়র আলহাজ্ব মাহমুদ আলম লিটন। একই ঈদগাঁহ মাঠে নামাজ আদায় করেন সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতিসহ গন্যমান্য ব্যাক্তিগন।

অপরদিকে সকাল সাড়ে ৮টা থেকে ৯টার মধ্যে ফুলবাড়ী সরকারী কলেজ মাঠ, বারকোনা ঈদগাঁহ মাঠ, মারকাস মসজিদসহ উপজেলার অর্ধশত ঈদগাঁহ মাঠে পবিত্র ঈদ উল ফিতরের নামাজ অনুষ্ঠিত হয়। নামাজ শেষে দেশ জাতী ও মুসলিম উম্মাহর কল্যাণ কমানা করে বিশেষ মুনাজাত করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে