শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

আইনজীবী ফোরাম রামগ‌ড়'র কমিটি গঠন

রামগড় (খাগড়াছ‌ড়ি ) প্র‌তি‌নি‌ধি
  ১৩ এপ্রিল ২০২৪, ১১:০১
ছবি : যায়যায়দিন

দে‌শের বি‌ভিন্ন আদাল‌তে কর্মরত খাগড়াছ‌ড়ি জেলার রামগড় উপ‌জেলার আইনজীবী‌দের নি‌য়ে নবগ‌ঠিত সংগঠন "আইনজীবী ফোরাম রামগড়" আত্মপ্রকাশ ক‌রে‌ছে।

নয় সদস‌্য বি‌শিষ্ট নবগ‌ঠিত এ সংগঠ‌নে আগামী দু বছ‌রের জন‌্য সিনিয়র এডভোকেট হেমন্ত ত্রিপুরাকে সভাপতি ও এডভোকেট মোহাম্মদ আরিফ উদ্দিনকে সাধারন সম্পাদ‌কের দ্বা‌য়িত্ব দেয়া হয়। শুক্রবার (১২ এপ্রিল) সন্ধ্যায় উপ‌জেলা প‌রিষদ সংলগ্ন গোধূলি রেস্তোরাঁয় এডভোকেট মোহাম্মদ আরিফ উদ্দিনরে সভাপতিত্বে আইনজীবীগণের এক আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হয়। আ‌লোচনা সভার সা‌র্বিক সিদ্ধা‌ন্তে আনুষ্ঠা‌নিকভা‌বে সংগঠনটির আত্মপ্রকাশ ও নবগ‌ঠিত ক‌মি‌টির ঘোষনা ক‌রা হয়।ক‌মি‌টির অন‌্যান‌্য সদস‌্যরা হ‌লেন,সহ-সভাপতি এডভোকেট মোঃ আবু বক্কর সিদ্দিক আহমদ, সহ-সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ কবির হোসাইন, অর্থ সম্পাদক এডভোকেট আবু তাহের রনি,দপ্তর সম্পাদক এডভোকেট আবু সুফিয়ান সবুজ, শিক্ষা-সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক এডভোকেট সালমা আক্তার, কার্যকরী সদস্য হলেন-১ এডভোকেট মোহাম্মদ সরোয়ার হোসাইন,কার্যকরী সদস্য-২ এডভোকেট রাসেল আহমেদ ভূঁইয়া।

সংগঠ‌নের নেতৃবৃন্দ ব‌লেন, সা‌বেক মহকুমা শহর রামগড়ের ঐ‌তিহ‌া‌সিক গুরুত্ব র‌য়ে‌ছে।রামগ‌ড়ের ই‌তিহাস, ঐ‌তিহ‌্য,সংস্কৃ‌তি ও আইজীবী‌দের স্বার্থ রক্ষা,নি‌জে‌দের‌কে মানব‌ সেবায় ও রাষ্টীয় এবং সামা‌জিক উন্নয়নমূলক কর্মকা‌ন্ডে সম্পৃক্ত ক‌র‌তেই এ সংগঠ‌নের আত্মপ্রকাশ।সংগঠ‌নের লক্ষ‌্য উ‌দ্যেশ‌্য বাস্তবায়ন ও কাজকর্ম সুন্দরভা‌বে প‌রিচালনা ক‌র‌তে সক‌লের সহ‌যোগীতাও কামনা ক‌রেন নেতৃবৃন্দ।এডভোকেট কবির হোসাইন অনুষ্ঠান প‌রিচালনা ক‌রেন। অনুষ্ঠা‌নে আইনজীবী ও গনমাধ‌্যম কর্মী উপ‌স্থিত ছি‌লেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে