শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

স্বপ্নের সোনাগাজী মানবিক সংগঠনের ঈদুল ফিতরের ব্যতিক্রমী আয়োজন 

ফেনী প্রতিনিধি
  ১৫ এপ্রিল ২০২৪, ১১:১৭
স্বপ্নের সোনাগাজী মানবিক সংগঠনের ঈদুল ফিতরের ব্যতিক্রমী আয়োজন 

ফেনীর সোনাগাজীতে স্বপ্নের সোনাগাজী মানবিক সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে স্থানীয় ৩নং ওয়ার্ড কাউন্সিলর ইমাম উদ্দিন ভুইয়ার সহযোগিতায়। পবিত্র ঈদুল ফিতরের আগের দিনে অর্থাৎ বুধবার সকাল থেকে সারা দিনব্যাপী সোনাগাজী পৌরসভার ৯ টি ওয়ার্ডের প্রতিটি ঈদগাহকে পরিস্কার-পরিচ্ছন্ন করে ওজুখানা, গোসলখানা, টয়লেটসহ সকল প্রকার পরিস্কার-পরিচ্ছন্ন করে দেয়ার কর্মসূচির কাজ করেছেন। যাহা সম্পূর্ণ বিনাশ্রমে, স্বেচ্ছাশ্রমে করা হচ্ছে।

এ মানবিক সংগঠনের কাজ হচ্ছে অসহায় নিরীহ মানুষের পাশে দাঁড়ানো, সকল প্রকার সামাজিক সমস্যা ও মাদকাসক্তির অবসান ঘটিয়ে, সামাজিক বনায়ন, যৌতুকবিহীন বিয়ে ও বাল্যবিয়ে বন্ধ করা। ছাত্র-ছাত্রীদেরকে মোবাইলের অপসংস্কৃতি থেকে দুরে রাখা। মদ, গাঁজা সহ সকল মাদকদ্রব্য সেবন বন্ধ করা সহ সকল সামাজিক অসঙ্গতি দুর করার কাজে এ সংগঠন মাঠে ময়দানে অবস্থান করে কাজ করার জন্য বদ্ধপরিকর। তারা গত একমাস থেকে সামাজিক সংগঠনের মাধ্যমে মানবিক কর্মকাণ্ডের মাধ্যমে বেশ প্রসংশিত হচ্ছে।

এ বিষয়ে স্থানীয় ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ইমাম উদ্দিন ভুইয়া জানান, সকল প্রকার সাহায্য ও জনগণের সার্বিক সহযোগিতা একান্ত কাম্য। সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে এ সংগঠন বহু দূর এগিয়ে যাবে, সমাজ দেশ জাতী উপকৃত হবে বলে তিনি দাবি করেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে