শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

হরিপুর চেয়ারম্যান পদে ৫ জনসহ ৯ জনের মনোনয়ন দাখিল

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি
  ১৫ এপ্রিল ২০২৪, ১৭:৫৮
হরিপুর চেয়ারম্যান পদে ৫ জনসহ ৯ জনের মনোনয়ন দাখিল

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ২জন সহ মোট ৯ প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ জিয়াউল হাসান মুকুল, আমগাও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক এস এম আলমগীর, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান একে এম শামীম ফেরদৌস টগর ও বর্তমান ভাইস চেয়ারম্যন ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাইয়ুম পুস্প।

অপরদিকে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম রিপন ও উপজেলা কৃষক লীগের সভাপতি রিয়াজুল ইসলাম।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আসিয়া বেগম ও উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মোছাঃ মোকাররমা বাবলী।

আসন্ন তফশীল ঘোষনার পর থেকে প্রার্থীরা গ্রামগঞ্জে গিয়ে ভোটরদের সাথে মতবিনিময় করে এলাকার উন্নয়নের কথাবলে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

তফসিল অনুযায়ী আজ ১৫ এপ্রিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ২২ এপ্রিল প্রার্থীতা প্রত্যাহার, ২৩ এপ্রিল প্রতীক বরাদ্দ ও ৮মে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে