শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

মানিকছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি
  ১৫ এপ্রিল ২০২৪, ১৯:৫১
মানিকছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোট ৮ মে। ফলে ১৫ এপ্রিল মনোনয়ন পত্রের হার্ড কপি জমার শেষ দিনে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উপস্থিতি দ্বিতীয় বারের মতো উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন।

১৫ এপ্রিল সোমবার সকাল ১০টার আগেই উপজেলার চার ইউনিয়নের শতশত দলীয় নেতাকর্মী ও সমর্থকেরা উৎসবমুখর পরিবেশে মোটরসাইকেল বহর নিয়ে দলীয় অফিস ও উপজেলা অডিটোরিয়াম চত্বরে জমায়েত হয়।

এরপর উপজেলা আ.লীগের সিনিয়র নেতৃবৃন্দ ও বিশিষ্ট জনদের সাথে নিয়ে দ্বিতীয় বার চেয়ারম্যান হওয়ার আশায় মনোনয়ন পত্রের হার্ড কপি দাখিল করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ৫ম উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। মনোনয়নপত্রের হার্ড কপি জমা শেষে উপজেলা অডিটরিয়ামে চত্বরে হাজারো নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে উপজেলা আ. লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন বলেন, অসাম্প্রদায়িক চেতনায় বর্তমান সরকারের উন্নয়ন চলমান রেখে স্মার্ট মানিকছড়ি গড়ার লক্ষ্যে আবারও উপজেলাবাসীর ভালোবাসা, দোয়া ও আর্শিবাদ প্রত্যাশা করছি। আমি সবাইকে নিয়ে মডেল ও স্মার্ট উপজেলা গড়তে চাই।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আ.লীগ নেতা এম.এ. রাজ্জাক, মো. আবুল কালাম, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, সহ-সভাপতি মো. শফিকুর রহমান ফারুক, বিশিষ্ট শিল্পপতি মো. হাফিজ আহমেদসহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আ. লীগের সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা।

এরপর উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম এবং মো. আব্দুল হামিদ অনাড়ম্বর পরিবেশে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্রের হার্ড কপি জমা দেন।

এদিকে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্রের হার্ড কপি জমা দেন সাবেক ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার ও আ.লীগ নেত্রী নূর জাহান আফরিন লাকি। ভাইস চেয়ারম্যান পুরুষ পদে মনোনয়নপত্র দাখিল করেন উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, উপজেলা যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয় ও পার্বত্য নাগরিক পরিষদ নেতা ও সংবাদকর্মী মো. মোক্তাদির হোসেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে