রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়ন জমা

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি
  ১৬ এপ্রিল ২০২৪, ১৬:৪৫
দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়ন জমা

আগামী ৮ মে ২০২৪ অনুষ্ঠিত হতে যাচ্ছে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন।

প্রথম ধাপের এ নির্বাচন উপলক্ষে সোমবার (১৫ এপ্রিল) অনলাইনে মনোনয়নপত্র জমা দানের শেষ দিনে প্রার্থীরা উৎসাহ-উদ্দীপনা নিয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস-চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন সহ মোট ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান পারভীন আক্তার, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ হক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাবেক সহ:সভাপতি এমদাদুল হক খান, সাবেক পৌর মেয়র ও উপজেলা আ.লীগের সদস্য কামাল পাশা, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান নীরা, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান, কুল্লাগড়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ নূরুল হুদা, যুবলীগ নেতা ফারুক আহমেদ।

ভাইস চেয়ারম্যান পদে গোলাম ফাহমী ভূঞাঁ, মো. ছায়েদুর রহমান এবং আব্দুল কাঈয়ুম খান। মহিলা ভাইস চেয়ারম্যান পদে জাকিয়া সুলতানা জবা, শারমিন আক্তার এবং তহুরা বেগম।

মঙ্গলবার সকালে স্থানীয় সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার তপন চন্দ্র শীল। তিনি বলেন, মনোনয়নপত্র বাছাই হবে ১৭ এপ্রিল। প্রত্যাহারের শেষ দিন ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ২৩ এপ্রিল। আগামী ৮ মে এ উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে