শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ঋণের বোঝা সইতে না পেরে স্বর্ণকারের আত্মহত্যা

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি
  ১৭ এপ্রিল ২০২৪, ১৪:৫১
ঋণের বোঝা সইতে না পেরে স্বর্ণকারের আত্মহত্যা

ঋণের বোঝা সইতে না পেরে আত্মহত্যা করেছেন সঞ্জিত দেবনাথ(৫০) নামের এক স্বর্ন ব্যবসায়ী। বুধবার (১৭-এপ্রিল) দুপুরে শরীয়তপুরের জাজিরা উপজেলার জয়নগর ইউনিয়নের কাউয়াদি গ্রামে ঘটনাটি ঘটেছে।

আত্মহত্যাকারী সঞ্জিত দেবনাথের স্ত্রী মুক্তা দেবনাথ বলেন, আমার স্বামীর সাথে পরিবারে কোন সমস্যাই ছিলোনা। তবে সে অনেক ঋণে জর্জরিত ছিলো বলে আমরা শুনেছি। অনেকেই টাকার জন্য চাপাচাপি করতো। আমার সন্তানদের এতিম করে চলে গেলো।

সঞ্জিত দেবনাথের মা জানান, লাউখোলা বাজারে থাকা তার দোকান থেজে বাড়িতে এসেই খুব অসুস্থ হয়ে পড়ে। এক পর্যায়ে আমরা বুঝতে পারি সে কিছু একটা খেয়ে নিয়েছে। পরে তাকে হাসপাতালে নিয়ে এসে বমি করানো হয়। কিন্তু তাতে আর কোন লাভ হয়নি, সে মারা যায়।

জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রোমান বাদশা সঞ্জিত দেবনাথের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমাদের এখানে নিয়ে আসার সাথে-সাথেই আমরা তার পেট ওয়াশ করি। কিন্তু ততক্ষণে তার অবস্থা খারাপ হয়ে সে মারা যায়।

আত্মহত্যাকারী সঞ্জিত দেবনাথের লাশের সুরত হালকারী কর্মকর্তা জাজিরা থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) রেদোয়ান জানান, আমরা খবর পেয়ে হাসপাতালে গিয়ে লাশটির সুরতহাল প্রতিবেদন তৈরি করেছি। লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, আপাতত লাশটি ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে