শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় দুই সাংবাদিক আহত

গাজীপুর প্রতিনিধি
  ১৯ এপ্রিল ২০২৪, ১৯:৪৮
আপডেট  : ২০ এপ্রিল ২০২৪, ১১:২৫
গাজীপুরে সড়ক দুর্ঘটনায় দুই সাংবাদিক আহত

গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বেড়াইদেরচালা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই সাংবাদিক গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ও ময়মনসিংহে পাঠানো হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) বেলা ১১ দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন, দৈনিক যুগান্তরের শ্রীপুর প্রতিনিধি ও শ্রীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেক। আহত অপরজন দৈনিক জনতা পত্রিকার শ্রীপুর প্রতিনিধি উজ্জ্বল আহমেদ।

দুর্ঘটনায় আহত সাংবাদিক উজ্জ্বল আহমেদ জানান, শুক্রবার বেলা ১১টায় সংবাদ সংগ্রহের জন্য আব্দুল মালেকসহ মোটরসাইকেল যোগে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ধরে শ্রীপুর পৌর এলাকার বেড়াইরদের চালা এলাকায় যাচ্ছিলাম। পথিমধ্যে মহাসড়কের বেড়াইদেরচালা এলাকায় ইয়াসমিন স্পিনিং মিলস্ সামনে পৌঁছা মাত্রই পেছন থেকে একটি কভার্ড ভ্যান তাদের মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তারা দুজনই গুরুতর আহত হয়। আহতবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে মাওনা সিটি হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য আব্দুল মালেককে উত্তরার হাই কেয়ার হসপিটাল নেয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ধানমন্ডির বিআরবি হসপিটালে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে। অপর আহত সাংবাদিক উজ্জ্বল আহমেদকে ময়মনসিংহ ট্রমা সেন্টারে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

দুর্ঘটনায় আব্দুল মালেককের বাম হাত ও বুকের হা ভেঙে যায় এবং উজ্জ্বল আহমেদের হাটু ও কাঁধে গুরুতর জখম হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো: মাহবুব মোর্শেদ জানান, সন্দেহজনক ভাবে কভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে