শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

যাত্রীবাহী বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি
  ২০ এপ্রিল ২০২৪, ১৯:২৫
যাত্রীবাহী বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২

সিলেটের ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন, মিনিবাস চালক ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের কলারাই গ্রামের আতাউর মিয়া (৩৫) ও ট্রাক চালক জৈন্তাপুর উপজেলার দরবজ গ্রামের শরীফ মিয়ার ছেলে আব্দুল মন্নান (৩০)। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শনিবার বিকেল ৫টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের গোয়ালাবাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এসময় মহাসড়কে প্রায় ৪৫ মিনিট সব ধরণের যান চলাচল বন্ধ থাকে।

জানা যায়, শনিবার ৫টার দিকে উত্তর গোয়ালাবাজার এলাকায় সিলেটগামী ট্রাক (ঢাকা মেট্রো ট ২৪-৬২৩২) অপরদিক থেকে আসা মিনিবাস (সিলেট জ ১১-০৬১৬) এর মুখোমুখি সংঘর্ষ হলে দুই গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এসময় দুই চালক গাড়ির মধ্যে গুরুতর আহতবস্থায় আটকা পড়েন। খবর পেয়ে তাজপুর ফায়ার সার্ভিস ও ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে দীর্ঘ ৪০ মিনিটের প্রচেষ্ঠায় গাড়ির সামনের অংশ কেটে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান পিপিএম (সেবা) দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ফায়ার সার্ভিসের সহযোগিতায় আহত দুই চালককে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে