শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

স্বাস্থ্য সুরক্ষা আইন করে রোগ নির্ণয় পরীক্ষার ফি নির্ধারণ করা হবেঃ স্বাস্থ্য মন্ত্রী

গাজীপুর প্রতিনিধি
  ২০ এপ্রিল ২০২৪, ১৯:২৯
স্বাস্থ্য সুরক্ষা আইন করে রোগ নির্ণয় পরীক্ষার ফি নির্ধারণ করা হবেঃ স্বাস্থ্য মন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন বলেছেন, আমরা স্বাস্থ্য সুরক্ষা আইন করছি । স্বাস্থ্য সুরক্ষা আইন করে দেশের সকল প্রাইভেট হাসপাতালে রোগ নির্ণয় পরীক্ষার ফি নির্ধারণ করা হবে। গ্রামীন স্বাস্থ্য সেবা উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। গ্রামীণ স্বাস্থ্যসেবার জন্য আমি গ্রামে গ্রামে ঘুরে বেড়াচ্ছি।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে গাজীপুর মহানগরের কাশিমপুর থানাধীন তেঁতুইবাড়ি এলাকায় শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গাজীপুরে এত বড় একটা হাসপাতাল প্রধানমন্ত্রী মায়ের নামে। শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালকে আরও সচল করবো যেন সাধারণ মানুষকে আরও ভালো সেবা দিতে পারি। এখানে অত্যাধুনিক যন্ত্রপাতি আছে।

এ হাসপাতালে চিকিৎসা খরচ বেশি এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এগুলো আমরা সমন্বয় করার চেষ্টা করবো। আলোচনা করে এসব ঠিক করবো।

স্বাস্থ্যমন্ত্রী প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নিয়ে এক মত বিনিময়ে সভায় মিলিত হন। এ সময় উপস্থিত ছিলেন- যুব ও ক্রীড়ামন্ত্রী মোহাম্মদ নাজমুল হাসান পাপন, স্বাস্থ্য অধিদপ্তরে মহাপরিচালক অধ্যাপক ডাঃ আবুল বাশার মোহাম্মদ খুরশিদ আলম,ব ঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের উপাচার্য অধ্যাপক ডাঃ দীন মোহাম্মদ নুরুল হক, গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, গাজীপুরের সিভিল সার্জন ডা: মাহমুদা আখতার, কালিয়াকৈর উপজেলা নির্বাহী অফিসার কাউছার আহমেদ, হাসপাতালের ভারপ্রাপ্ত মেডিকেল পরিচালক ডা. জে এম এইচ কাওসার আলম, গাজীপুরের সহকারী কমিশনার (ভূমি) রজত বিশ্বাস, টঙ্গী সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) তামান্না জ্যোতি, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (কোনাবাড়ী জোন) মো. আমির হোসেন ও কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সানোয়ার জাহান।

মন্ত্রী হাসপাতালের বিভিন্ন ফ্লোর, অফিস কক্ষ পরিদর্শন ও হাসপাতালের অত্যাধুনিক যন্ত্রপাতি দেখে সন্তোষ প্রকাশ করেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে