শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

মৌলভীবাজারে পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা

স্টাফ রিপোর্টার,মৌলভীবাজার
  ২০ এপ্রিল ২০২৪, ১৯:৫৩
মৌলভীবাজারে পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা

মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা আয়োজিত হয়েছে।

শনিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ সারোআর আলমের সঞ্চালনায় এ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোঃ মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার)।

সভায় জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, মুলতবি মামলা ও জিডি, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি ও জেলার গোয়েন্দা কার্যক্রম বৃদ্ধিসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

সভায় জেলার থানা ও পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।

পুলিশ হেডকোয়ার্টার্সের পুরস্কারের অভিন্ন মানদন্ডের আলোকে ২০২৪ সালের মার্চ মাসে জেলার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা হন জুড়ী থানার এস এম মাইন উদ্দিন।

রাজনগর থানার এসআই খায়রুল বাশার মার্চ মাসে জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হন। কুলাউড়া কোর্টের এএসআই জগদীশ চন্দ্র দাস শ্রেষ্ঠ জিআরও নির্বাচিত হন।

মার্চ মাসের পারফরম্যান্স অনুযায়ী সদর ট্রাফিক জোনের সার্জেন্ট জয়ন্ত চন্দ্র দাস শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট নির্বাচিত হন।

এছাড়া মাদক এবং এক ট্রাক চিনি উদ্ধারের জন্য জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলামকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়। পাশাপাশি বিকাশ প্রতারক চক্রের ৬ সদস্য গ্রেফতারে ভূমিকা রাখায় জেলা গোয়েন্দা শাখার(ডিবি) কনস্টেবল মোঃ তাজুল ইসলাম বিশেষ পুরস্কার লাভ করেন।

এসময় পুলিশ সুপার শ্রেষ্ঠত্ব অর্জনকারী থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত অফিসারগণের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।

সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমান ও জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে