শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

বদলগাছীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি
  ২০ এপ্রিল ২০২৪, ২০:১৭
বদলগাছীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

নওগাঁর বদলগাছীতে মটর সাইকেল দুর্ঘটানাই সুলতান মাহমুদ রঙ্গিন (৪৫) নামে এক জনের মৃত্যু হয়েছে।

গতকাল ১৯ শে এপ্রিল বিকেল ৪টায় বদলগাছীর থানার সামনে দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা দূর্ঘটনায় আহতদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থা আশংকাজনক হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন‍্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে এবং শুক্রবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসারত অবস্থায় শনিবার মারা যান। এ ঘটনায় ভুটভুটির চালক এরশাদ (৩৫) আহত হয়ে নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

নিহত মটরসাইকেল চালক সুলতান মাহমুদ রঙ্গিন (৪৫) বদলগাছীর মাষ্টারপাড়া গ্রামের মানিক উদ্দিন প্রমানিকের ছেলে ও আহত ভুটভুটি চালক এরশাদ (৩৫) মহাদেবপুর উপজেলার জোয়ানপুর গ্রামের গনি মন্ডলের ছেলে বলে জানা গেছে।

প্রতক্ষদর্শীরা জানান, আক্কেলপুর থেকে বদলগাছী চারমাথা অভিমূখে দ্রুতগতিতে আসা অবৈধ ভুটভুটির সাথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মটরসাইকেল চালক সুলতান মাহমুদ রঙ্গিন গুরুতর আহত হয়। রাস্তার পাশে থাকা ভ্যানে ধাক্কা খেয়ে ভুটভুটি চালক এরশাদ আহত হয়।

আহত দু’জনকে উদ্ধার করে সাথে সাথে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন‍্য নওগাঁ মেডিকেল হাসপাতালে রেফার্ড করে।

থানার সামনে থাকা চা,মদি ব্যবসায়ীরা জানান, বদলগাছী চারমাথা থেকে ব্রীজের দিকে মটরসাইকেলটি যাওয়া পথে রাস্তার মাঝে থাকা কুকুর দৌড়ে থানার দিকে যাচ্ছিল মটরসাইকেল চালক সামান‍্য ডানে গেলেই অপরদিক থেকে আসা ভুটভূটি মটরসাইকেলটিকে ধাক্কা দিলে মটরসাইকেল চালক রাস্তায় পড়ে যায়।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান (পিপিএ) বলেন, এ ব‍্যপারে নিয়মিত একটি মামলা হয়েছে। ঘটনাস্থল থেকে ভুটভূটি আটক করা হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে