মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

 বাউফলে চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যা

বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি
  ২০ এপ্রিল ২০২৪, ২১:২৬
 বাউফলে চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যা

পটুয়াখালীর বাউফলে চিরকুট লিখে রেখে মোসা. মৌসুমী আক্তার(১৭) নামে এক স্কুল ছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। আজ শনিবার সকাল ৯ টার দিকে কনকদিয়া ইউনিয়নের আমিরাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। মৌসুমী ওই গ্রামের মো. নিজাম উদ্দিন গাজীর মেয়ে এবং কনকদিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনির ছাত্রী ছিলেন।

জানা গেছে, আজ(শনিবার) সকালে মৌসুমীর মা ও বাবা দুজনেই মুগডাল তুলতে বাড়ীর পাশে মুগক্ষেতে গিয়েছিলেন। এ সুযোগে মেয়ে মৌসুমী বিষপান করে। পরে মুমূর্ষ অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুর আগে মৌসুমী একটি চিরকুট লিখে রেখে গিয়েছেন। প্রেম সংক্রান্ত কারণে মৌসুমী বিষপান করে আত্মহত্যা করে থাকতে পারে বলে স্থানীয়দের ধারণা।

নিহত মৌসুমীর ফুফু মোসা. পিয়ারা বেগম জানান, আত্মহত্যার পূর্বে মৌসুমী একটি চিরকুট রেখে গেছে। তাতে কি লেখা রয়েছে আমরা জানিনা। চিরকুটটি পড়ার আগেই পুলিশ আমাদের কাছ থেকে নিয়ে গেছেন।

বাউফল থানার অফিসার ইনচার্জ(তদন্ত) মো. আতিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে পটুয়াখালী মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এ সময় একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। ওই চিরকুটে কি লেখা রয়েছে তা তদন্তের স্বার্থে এই মুহুর্তে বলা যাচ্ছে না। তবে প্রেম-ভালোবাসা জনিত কারণে মৌসুমী আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে