মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

টঙ্গীবাড়ীতে মারধর করে টাকা ছিনতাই

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  ২১ এপ্রিল ২০২৪, ১৪:১৭
ছবি-যায়যায়দিন

মুন্সীগঞ্জ টঙ্গীবাড়ীতে মারধর করে টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে । আহত আজিজুল গাজীতে স্থানীয়া উদ্বার করে টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে কর্ত্যবরত চিকিৎসক মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেন । এ ঘটনায় আহতর ভাই মো: ফিরুজ গাজী বাদী হয়ে ১৮ই এপ্রিল বিকালে আউয়াল মুন্সী, জুলহাস মুন্সী, কুদ্দুস মুন্সী, আমির সরদারকে আসামি করে টঙ্গীবাড়ী থানায় একটি অভিযোগ করেন ।

জানাগেছে, টঙ্গীবাড়ী উপজেলা হাসাইল বনারী ইউনিয়নে আটিগাঁও গ্রামের মৃত ফজল গাজীর ছেলে আলু ব্যবসায়ী মো: ফিরুজ গাজী নিকট আলুর ব্যবসার সুবাদে শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলার তাঁতিকান্দি গ্রামের কবির সৈয়ার ৫ লহ্ম টাকা পায় । ওই টাকা পরিশোধ করার জন্য প্লাস্টির ব্যাগে করে ৪ লহ্ম ৫০ হাজার টাকা ১৮ই এপ্রিল দুপুর দুইটার সময মটরসাইকেল করে রওনা হন ।

উপজেলার হাসাইল বানারি ইউনিয়নের বিদগাঁও বাজারের পুলের সামনে পৌছালে পূর্ব পরিকল্পনা অনুযায়ী উক্ত আসামিরা মটরসাইকেল গতিরোধ করে এলোপাতারি ভাবে কিল ঘুসি ও লোহার রড় দিয়ে পিটিয়ে আমার ভাইকে উপরের পাটির দুইটি ও নিচের পাটির একটি দাঁত ভেঙ্গে ফেলে । টঙ্গীবাড়ী থানা ওসি মো: শোয়েব আলী মোল্লা জানান, এ বিষয়ে থানায় একটি অভিযোগ হয়েছে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে