সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

আড়াইহাজারে মহিলা ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী শাহিদা মোশারফ

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ২২ এপ্রিল ২০২৪, ১৫:২০
আড়াইহাজারে মহিলা ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী শাহিদা মোশারফ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে চারজর মনোনয়নপত্র দাখিল করলেও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী একক।

তিনি হলেন উপজেলা মহিলালীগ নেত্রী ও দুপ্তকারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহিদা মোশারফ। জাতীয় সংদরে সরকার দলীয় হুইপ ও আড়াইহাজারের এমপি নজরুল ইসলাম বাবুর অত্যন্ত আস্থা ভাজন, বেশ কয়েকবারের নির্বাচিত ও সফল ইউপি সদস্য এবং পরে দুপ্তারা ইউপির নির্বাচিত চেয়ারম্যনের দায়িত্ব পালন করা উপজেলার প্রথম ও একমাত্র মহিলা ইউপি চেয়ারম্যনের দায়িত্ব পালনকারী পরীক্ষিত রাজনৈতিক নেত্রী ও অভিজ্ঞ জনপ্রতিনিধি শাহিদা মোশারফের সঙ্গে আর কেউ প্রতিদ্বন্দ্বিতা করছেন না বলে উপজেলা নির্বাচন অফিস নিশ্চিত করেছে।

রোববার ছিল উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। এ দিনের নির্ধারিত সময়ে উপজেলা চেয়ারম্যান পদে ৯ জন এবং ভাইস চেয়ারম্যান পদে ৮ জন মনোনয়নপত্র জমা দিলেও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শাহিদা মোশারফ ছাড়া আর কেই মনোনয়নপত্র জমা দেননি। ফলে শাহিদা মোশারফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবার দ্বার একবোরেই উম্মোচিত। আড়াইহাজারে ২১ মে উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে