শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

গরুতে মুগডাল খাওয়ার জেরে বাড়িঘরে হামলা, আহত ৪

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি
  ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৩
ছবি-যায়যায়দিন

পটুয়াখালীর দুমকিতে গরুতে মুগডাল খাওয়ার জেরে প্রতিপক্ষের ৪জনকে পিটিয়ে জখম ও বাড়িঘর ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২২ এপ্রিল) সন্ধ্যায় ও রাত সাড়ে ১০টায় দু'দফায় হামলা সহিংসতার ঘটনাটি ঘটেছে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার চরবয়েড়া গ্রামের চরকান্দা এলাকায় গরুতে মুগডাল খাওয়ার অপরাধে এলাকার প্রভাবশালী মনির মৃধার লোকজন গরুর মালিক বাবুল হাওলাদারের স্ত্রী মাহফুজা বেগম (৪৫), কন্যা জান্নাতি (১১), নাজমা (১০) ও ছেলে মাসুদ হাওলাদার(১৬) কে বেধরক পিটিয়ে জখম করে। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দুমকি উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। এঘটনায় বাবুল হাওলাদার বাদি হয়ে রাত ৯টায় অভিযুক্তদের বিরুদ্ধে দুমকি থাকায় একটি লিখিত অভিযোগ করেছে।

এদিকে থানায় মামলা করার খবর পেয়ে অভিযুক্ত মনির মৃধা ও তার ভায়রা ইউসুফ মৃধার নেতৃত্বে একই বংশের আনসার সদস্য রিয়াজ মৃধা, পুলিশ সদস্য ইলিয়াস মৃধা, রাকিব মৃধা, ইমরান মৃধা, সম্রাট মৃধাসহ ৩০/৪০জনের একটি সন্ত্রাসী বাহিনী রাত ১০টার দিকে রামদা, লাঠিসোটার দেশীয় অস্ত্র নিয়ে বাবুল হাওলাদার, ভাই বারেক হাওলাদার ও প্রতিবেশী ইব্রাহীম মৃধার বাড়িতে আকস্মিক হামলা চালিয়ে বসত:ঘরের দরজা, জানালা ভাঙচুর ও কুপিয়ে পিটিয়ে তছনছ, অশ্লীল গালাগাল, মামলা তুলে নিতে হুমকি ধমকির তান্ডব চালায় । এসময় ওই তিন পরিবারের ডাকচিৎকারে প্রতিবেশী লোকজন এগিয়ে আসলে হামলাকারিরা দ্রুত চলে যায়।

স্থানীয় ইউপি সদস্য বাকের আলী (বাবুল) হাওলাদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তুচ্ছঘটনায় মহিলাদের মারধর ও বাড়িঘরে হামলা ভাংচুর মেনে নেয়ার মতো না।

অভিযোগ সম্পর্কে জানতে মঙ্গলবার সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত মনির মৃধার মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও রিসিভ না করায় তার বক্তব্য জানাযায়নি।

দুমকি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শনকালে হামলাকারীদের ফেলে যাওয়া একটি রামদাও জব্দ করেছে।

দুমকি থানার অফিসার ইনচার্জ তারেক মোঃ আবদুল হান্নান অভিযোগের সত্যতা নিশ্চিৎ করে বলেন, তদন্তপূর্বক আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে