শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

আনোয়ার হোসেন আনু আর নেই

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি
  ২৩ এপ্রিল ২০২৪, ১৫:৪৮
আনোয়ার হোসেন আনু আর নেই

কাশিয়ানী উপজেলার আলোচিত ও জনপ্রিয় আওয়ামী লীগের নেতা কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. আনোয়ার হোসেন আনু ঢাকার পান্থপথ প্লাটিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

তিনি তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে ছাত্রলীগের নেতা হিসেবে রাজনৈতিক জীবনে আসেন। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করছেন।

এছাড়া তিনি কাশিয়ানী উপজেলার প্রাণ কেন্দ্রে ঐতিহ্যবাহী জি সি পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য এবং কাশিয়ানী এম এ খালেক বিশ্ববিদ্যালয় কলেজের সদস্য হিসেবে দীর্ঘদিন দ্বায়িত্ব পালন করেছেন। তিনি অনেক সামাজিক কর্মকাণ্ডে জড়িত ছিলেন। তার অকাল মৃত্যুতে বেসরকারি বিমান ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খান গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

এছাড়া উপজেলা নিবার্হী অফিসার মু. রাসেদুজ্জামান, অফিসার ইনচার্জ মো. জিল্লুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, যুবলীগ সভাপতি কাজী নুরুল আমিন তুহিন, কাশিয়ানী প্রেসক্লাবের সভাপতি মুনশী ওয়াহিদুজ্জামান, সাধারণ সম্পাদক মো. নিজামুল আলম মোরাদ, ছাত্রলীগের সভাপতি মো. আজাদ মৃধাসহ বিভিন্ন শিক্ষা ও সামাজিক এবং সাংস্কৃতিক প্রতিষ্ঠান প্রধানরা শোক ও সমবেদনা সমবেদনা প্রকাশ করেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী এক পুত্র তিন কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ মঙ্গলবার বাদ মাগরিব উপজেলা ঈদগাহ ময়দানে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে