শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

উপজেলা নির্বাচন: কুতুবদিয়ায় প্রতীক বরাদ্দ পেলেন ৮ প্রার্থী

কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ২৩ এপ্রিল ২০২৪, ১৮:৫৩
উপজেলা নির্বাচন: কুতুবদিয়ায় প্রতীক বরাদ্দ পেলেন ৮ প্রার্থী

আসন্ন কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ১ম ধাপের ৮ মে নির্বাচনে অংশ গ্রহণকারী চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) কক্সবাজার জেলা নির্বাচন কার্যালয়ে প্রার্থীদের উপস্থিতিতে প্রতীক বরাদ্দ করেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা শাহাদাত হোসেন।

এদিকে, উপজেলা পরিষদের নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ৮ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের মধ্যে বরাদ্ধকৃত প্রতীকের মধ্যে রয়েছে উপজেলা চেয়ারম্যান পদে ৩ জন বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী (মোটর সাইকেল), সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার হানিফ বিন কাশেম (ঘোড়া) ও আছহাব উ‌দ্দিন (আনারস)।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৩ জন দ্বীপাঞ্চল পত্রিকা সম্পাদক আকবর খাঁন (উড়োজাহাজ),উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জুনাইদুল হক (চশমা) ও আওয়ামী লীগ নেতা ফরিদ উদ্দিন তালুকদার (বই) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন বর্তমান ভাইস চেয়ারম্যান হাছিনা আক্তার বিউটি (কলসী) ও সাবেক ভাইস চেয়ারম্যান উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ছৈয়দা মেহেরুন্নেছা (ফুটবল) প্রতীক পেয়েছেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে