শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

গোবিন্দগঞ্জে ১৪ জনের মনোনয়ন বৈধ ঘোষণা

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি
  ২৩ এপ্রিল ২০২৪, ১৯:১০
গোবিন্দগঞ্জে ১৪ জনের মনোনয়ন বৈধ ঘোষণা

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্র্বাচনে চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১১ টায় জেলা প্রশাসকের কনফারেন্স রুমে যাচাই-বাছাই শেষে রিটানিং অফিসার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন। গোবিন্দগঞ্জ উপজেলা নির্র্বাচন অফিসার মোঃ সাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

যাচাই-বাছাই শেষে যাদের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয় তারা হলেন, চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, সাপমারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাকিল আকন্দ বুলবুল। ভাইস চেয়ারম্যান পদে মোঃ মেসবাহ নাহিফুদ দৌলা, উপজেলা ওয়ার্ককর্স পাটির সভাপতি গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহŸায়ক মো: আব্দুল মতিন মোল্লা, পাপন মিয়া, মাহাবুুর রহমান ও বর্র্তমান ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজু। আর মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন পাপিয়া রানী দাস, মমতা বেগম, আফরুজা খাতুন, সাকিলা বেগম, ফাতেমা বেগম, উম্মেজাহান, সাথী আক্তার ।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্র্বাচনের দ্বিতীয় ধাপে এই উপজেলার নির্র্বাচন অনুষ্ঠিত হবে। এ লক্ষে আগামী ৩০ এপ্রিল প্রার্র্থীতা প্রত্যাহারের শেষ দিন ও ২মে সকল প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেয়া হবে। আর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আাগামী ২১ মে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে