শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

কেরানীগঞ্জ উপজেলায় ৭ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  ২৩ এপ্রিল ২০২৪, ১৯:৩৪
কেরানীগঞ্জ উপজেলায় ৭ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ

৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে ১ম ধাপে ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় ৭ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল ১০টায় জেলা নির্বাচন অফিস মিলনায়তনে প্রার্থীদের মাঝে এ প্রতীক বিতরণ তথ্য নিশ্চিত করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার জাহাঙ্গীর হোসেন।

এ সময় উপজেলা নির্বাচন অফিসার সুমন মিয়া ও কেরানীগঞ্জ উপজেলার প্রাথীরা উপস্থিত ছিলেন।

কেরানীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ (আনারস), কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব (কাপ পিরিচ), ভাইস চেয়ারম্যান পদে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মনির হোসেন (তালা), দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন(টিউবওয়েল), সাবেক শাক্তা ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন লিটন (মাইক) এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আসমা আক্তার (কলস), শান্তি আক্তার (সেলাই মেশিন) মার্কা প্রতীক পেয়েছেন ।

ঢাকা জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার জাহাঙ্গীর হোসেন বলেন, কেরানীগঞ্জ উপজেলায় ৭ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ হলো। নির্বাচনের আচারণ বিধি সংক্রান্ত সকল বিষয় প্রার্থীদের অবহিত করা হয়েছে। প্রার্থীরা মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুর ২টার পর থেকে প্রত্যেক প্রার্থী প্রচার-প্রচারণা শুরু করতে পারবেন।

একজন প্রার্থী তার নিজ এলাকায় রাত ৮টা পর্যন্ত মাইকিং করতে পারবেন। প্রচার-প্রচারণায় সংযোগের কাজ করতে হলে সাথে ৫ জনের বেশি নেওয়া যাবে না। নির্বাচনী প্রার্থীরা প্রতি ওয়ার্ডে প্রতি ইউনিয়নের একটি করে নির্বাচনী অফিস ব্যবহার করতে পারবেন।

এ নির্বাচনে প্রচার-প্রচারণা শেষ হবে আগামী ৬ মে রাত ১২টা পর্যন্ত। এ সময়ের মধ্যে প্রত্যেক প্রার্থী তার প্রচার-প্রচারণা সম্পন্ন করতে হবে। এ নির্বাচনে ভোটগ্রহণ হবে ৮ মে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে