শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

কটিয়াদী উপজেলা পরিষদ নির্বাচনে ১৮ প্রার্থীর মনোনয়ন বৈধ

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ২৩ এপ্রিল ২০২৪, ১৯:৩৩
কটিয়াদী উপজেলা পরিষদ নির্বাচনে ১৮ প্রার্থীর মনোনয়ন বৈধ

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের ঘোষিত তপসিল অনুযায়ী মনোনয়ন জমা শেষে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ৭ ও মহিলা ভাইস চেয়ারম্যান ৪ জন মোট ১৮ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

মঙ্গল বার মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার রুবেল মাহমুদ এসব তথ্য জানান।

উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগ নেতা মঈনুজ্জামান অপু, সাবেক উপজেলা চেয়ারম্যান লায়ন মো. আলী আকবর, সাবেক ইউপি চেয়ারম্যান মো. আলতাব উদ্দিন, জেলা পরিষদের সদস্য মো. কামরুজ্জামান, মো. নজরুল ইসলাম, বিএনপি থেকে বহিষ্কৃত সাবেক এমপি আখতারুজ্জামান রঞ্জনের ছেলে মো. সাব্বির জামান রনি ও শেখ দিলদারের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

ভাইস-চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান রেজাউর করিম, আবু নাঈম, নাঈম মিয়া (বদরুল আলম), সাদেক হোসেন খোকা, মোঃ মাহমুদুল হাসান, মো. চাঁন মিয়া ও মো. সিরাজুল ইসলাম শামীম প্রার্থীতা বৈধতা পান।

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান রোকসানা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সাথী বেগম, মোছা. লুৎফা আক্তার ও নূর জাহান আক্তার লিপির মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।

তফসিল অনুযায়ী, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ২৪ থেকে ২৭ এপ্রিল। আপিল নিষ্পত্তি ২৭ থেকে ২৯ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৩০ এপ্রিল। প্রতীক বরাদ্দ ০২ মে , আর ভোটগ্রহণ হবে ২১ মে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে