বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

লালপুরে অপহরণের ঘটনায় গ্রেফতার ৭

নাটোর প্রতিনিধি
  ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৫
লালপুরে অপহরণের ঘটনায় গ্রেফতার ৭

নাটোরের বড়াইগ্রাম উপজেলার মানিকপুর এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে তল্লাশি বসিয়ে ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

লালপুর থানায় একটি অপহরণ মামলায় শুক্রবার রাত আড়াইটার দিকে বড়াইগ্রাম থানা পুলিশ তাদের গ্রেফতার এবং একটি মাইক্রোবাস জব্দ এবং অপহুতকে উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন চট্রগ্রামের বন্দর থানা এলাকার বেলাল হোসেন (৩৬), দেলোয়ার হোসেন টিটু (৩৫), হালিশহর ইডিজেড এলাকার আরিফ হোসেন (২৬), পতেঙ্গা এলাকার নুর হোসেন তুষার (৩৯), নোয়াখালীর সোনাইমুড়ি থানার মুটুরী গ্রামের নুর আলম (৩৯), বরগুনার পাথরঘাটার হাসপাতাল রোড এলাকার রিপন হোসেন (৩০) ও রাজবাড়ীর পাংশা থানার যশাই গ্রামের সুজন আহমেদ বাবুল (৩১)।

প্রসঙ্গত গত বৃহস্পতিবার জেলার লালপুর থানার পাইকপাড়া এলাকা থেকে মাহাফুজুর রহমান শিমুল (২৩) নামে একজনকে সাদা রংয়ের মাইক্রোবাসে তুলে নিয়ে ঢাকার দিকে রওনা হয়। বিষয়টি লালপুর থানা পুলিশকে জানালে লালপুর ও বড়াইগ্রাম থানা পুলিশ বিভিন্ন প্রবেশ পথে তল্লাশি বসায়। তারই এক পর্যায় অপহরণ কাজে ব্যবহুত মাইক্রোবাসসহ ৭ জনকে গ্রেফতার করা হয়। একই সাথে অহুতকে উদ্ধার করা হয়। পরে এ বিষয়ে লালপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ শফিউল আজম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতার ব্যক্তিদের লালপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে