সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

ভাঙ্গুড়ায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রাসেলের পথসভা

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
  ২৮ এপ্রিল ২০২৪, ১৫:২৬
আপডেট  : ২৮ এপ্রিল ২০২৪, ১৫:২৮
ভাঙ্গুড়ায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রাসেলের পথসভা

পাবনার ভাঙ্গুড়া উপজেলা নির্বাচন কে সামনে রেখে ইউনিয়ন ও পৌরসভায় উঠান বৈঠক ও গণসংযোগ করছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র আলহাজ্ব গোলাম হাসনাইন রাসেল।

শনিবার(২৭ এপ্রিল )রাত্রি ৭ টায় উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের হাটগ্রাম বাজার ও চক্রপাড়া গ্রামে উপজেলা আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে জনগণের সাথে গণ সংযোগ ও পথসভা করে ভোট প্রার্থনা করেন।

এসময় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেন ছবি, সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য মোঃ আসলাম আলী, উপজলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ অজাদ খাঁন,শিক্ষা বিষয়ক সম্পাদক প্রফেসর হাসিনুর রহমান বাবু, তথ্যপ্রযুক্তি ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মোকলেছুর রহমান সাইদ, পার-ভাঙ্গুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নুর মোহাম্মদ মাস্টার,সাধারণ সম্পাদক মোঃ আসলাম আলী,ইউনিয়ন যুব লীগের সভাপতি মোঃ মজনুর রহমান প্রমূখ।

ভাঙ্গুড়া উপজেলাকে আধুনিক, সুন্দর মডেল উপজেলা গঠন ও জনগণের অধিকার নিশ্চিতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে বক্তব্য দেন, চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ গোলাম হাসনাইন রাসেল ।

পথসভায় উপজেলা ও পার-ভাঙ্গুড়া ইউনিয়নের আওয়ামী লীগের বিভিন্ন নেতা-কর্মী ও সাধারণ ভোটাররা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে