সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

র‌্যাবের অভিযানে বিদেশি মদ ও অস্ত্রসহ গ্রেফতার ২

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  ২৮ এপ্রিল ২০২৪, ১৫:৩৩
র‌্যাবের অভিযানে বিদেশি মদ ও অস্ত্রসহ গ্রেফতার ২

ঢাকার কেরানীগঞ্জে দেশীয় অস্ত্র ও বিদেশী মদসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১০ সদস্যরা। শনিবার(২৭ এপ্রিল) রাতে গ্রেফতার করে রবিবার দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তি মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন, পটুয়াখালী গলাচিপা থানার আব্দুল সালামের ছেলে মো. মাঈনুদ্দিন (৩৫), সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার আব্দুল হাই সিদ্দিকের ছেলে হাবিবুর রহমান(৪৬) বলে জানা যায়। র‍্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, গত ২৭ এপ্রিল রাত ১১টায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা পূর্বপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে দেশীয় অস্ত্রসহ দস্যুতার প্রস্তুতিকালে ২ জনকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ২টি ছোরা, এক বোতল বিদেশী মদ (হুইস্কি) এবং মাদক বিক্রয়ের নগদ-১৩ হাজার টাকা জব্দ করা হয়।

অধিনায়ক আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরানীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে দস্যুতা করে আসছিল। এছাড়া তারা ঢাকার কেরানীগঞ্জ, বাবুবাজার, নয়াবাজারসহ বিভিন্ন এলাকায় বিভিন্ন সময়ে যানবাহন থামিয়ে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই ও চাঁদাবাজি করে সেখান থেকে দ্রুত পালিয়ে যেত বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি দস্যুতাসহ মাদক মামলা রুজু করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে