মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

জাল দলিল দিয়ে জমি দখল করে রাখার অভিযোগে সংবাদ সম্মেলন

ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি
  ২৮ এপ্রিল ২০২৪, ১৬:৫০
জাল দলিল দিয়ে জমি দখল করে রাখার অভিযোগে সংবাদ সম্মেলন

শরীয়তপুরের সখিপুর বাজারে স্থানীয় প্রভাবশালী আসিফ সরকারের বিরুদ্ধে জাল দলিল দিয়ে জমি দখল করে রাখার অভিযোগ করেছেন ভূক্তভোগী ইকবাল শরীফ। সকালে তার নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে তিনি এ অভিযোগ করেন।

তার সম্পত্তি উদ্ধার ও জাল দলিলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে শরীয়তপুর চীফ জুডিশিয়াল আমলী আদালতে মামলা দায়ের করেছেন বলে জানান তিনি। মামলাটি সখিপুর থানায় তদন্তাধিন রয়েছে বলে নিশ্চিত করেছেন সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদুর রহমান।

সংবাদ সম্মেলনে ইকবাল শরীফ অভিযোগ করে বলেন, আমরা বিগত ৩০ বছর যাবত দেশের বাহিরে থাকি। আমার আব্বা মারা যাওয়ার পর আমি দেশে আসা যাওয়া শুরু করি। আমাদের জায়গা সম্পত্তি বুঝে নেয়ার চেষ্টা করি। কাগজপত্র ঘেটে আমি দেখতে পাই আমাদের কিছু সম্পত্তি আসিফ সরকার ভোগদখল করছে। স্থানীয়দের নিয়ে সালিশিতে বসলে আসিফ সরকার একটি দলিল উপস্থাপন করেন।

আমি ওই দলিলের ফটোকপি নেই। আমার সন্দেহ হলে আমি ফরিদপুরে গিয়ে ওই দলিল তল্লাসি দেই। সেখানে ওই দলিল নাম্বারে অন্য দাতা ও গ্রহিতা থাকায় দলিলটি জাল জালিয়াতি হয়ে বলে নিশ্চিত হয়ে আদালতে মামলা করেছি।

এখন আমাকে নানা ভাবে হুমকি ধমকি দিচ্ছে। আমি আপনাদের মধ্যেমে আমার পৈতৃক সম্মত্তি উদ্ধারে সরকারে সংশ্লিষ্ট সংস্থা গুলোর সহায়তা চাই। সাংবাদিক সম্মেলনে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদুর রহমান বলেন, আদালত থেকে একটি জাল জালিয়াতির মামলার তদন্ত আমাদের থানায় পাঠিয়েছে। আমাদের তদন্ত অব্যহত রয়েছে। তদন্ত শেষ না হতে কোন মন্তব্য করা ঠিক হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে