সোমবার, ১৩ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

ভৈরবে মাজরের এক খাদেমকে হত্যা

ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ২৮ এপ্রিল ২০২৪, ১৯:১৬
ভৈরবে মাজরের এক খাদেমকে হত্যা

কিশোরগঞ্জের ভৈরবের কালিকাপ্রসাদে রজব আলী নামে এক মাজারের খাদেমকে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। স্থানীয়দের খবরে আজ দুপুরে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার (২৮ এপ্রিল) সকালে কালিকাপ্রসাদ ইউনিয়নের ডেকেরচর পশ্চিমপাড়া এলাকার পোড়াশাহ পাগলার মাজারের পাশ থেকে তার রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসি।

পরে দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত রজব আলী কালিকাপ্রসাদ ইউনিয়নের টেকের হাটি এলাকার মৃত সিরাজ মিয়ার ছেলে। তিনি চার সন্তানের জনক। তাঁর স্ত্রী সন্তানদের নিয়ে সিলেটে বসবাস করেন। তিনি পোড়াশাহ পাগলার মাজারের খাদেম হিসেবে মাজারের পাশে একটি টিনশেটে বসবাস করতেন।

নিহতের চাচাতো ভাই দুলাল মিয়া জানান, রাত দেড়টার দিকে ভাইকে নিয়ে মাজারে একসাথে চা খেয়েছি। এ সময় রুমান মিয়া, কট্রা পাগলা, আবুল মিয়া, এরশাদ মিয়া নামের চারজন লোক আমাদের সাথে ছিল। আমি চলে যাওয়ার সময় তাদের মাজারে রেখে যাই। ভোর বেলা শুনতে পায় কে বা কারা আমার ভাইকে হত্যা করেছে। তবে ঘটনার পর থেকে রাতে যাদের সাথে দেখে গেলাম কাউকে খোঁজে পাওয়া যাচ্ছে না।

কালিকাপ্রসাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার (স্থানীয়) জাহান মিয়া জানান, রজব আলী একজন ভাল মানুষ ছিলেন। তার কোন শত্রু ছিল না। সকালে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি কে বা কারা তাকে ইট দিয়ে আঘাত করে হত্যা করেছে।

এ বিষয়ে মাজার কমিটির সভাপতি বসির উদ্দিন জানান, মাজার পন্থি যারা আছে তাদের সাথেই মিশতো রজব আলী। তাদের মধ্যেই কোন একটি ঘটনায় রজব আলীকে হত্যা করে থাকতে পারে। তবে পারিবারিক ও স্থানীয়ভাবে রজব আলীর কোন শত্রু ছিলনা।

এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ (ওসি) মো সফিকুল ইসলাম জানান, প্রাথমিক ধারণা করা হচ্ছে ইটের এলোপাথারি আঘাতে রজব আলীর মৃত্যু হয়েছে। এ ছাড়াও শরীরে কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে।

প্রাথমিক সুরাতহাল রিপোর্ট তৈরী করে মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারে অভিযোগের ভিত্তিতে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তারে তৎপরতা চালাচ্ছে বলেও জানান তিনি। যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে