সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

হবিগঞ্জে নদীতে গোসলে নেমে লাশ হলো আপন দুই ভাই

হবিগঞ্জ প্রতিনিধি
  ২৮ এপ্রিল ২০২৪, ১৯:৩৯
হবিগঞ্জে নদীতে গোসলে নেমে লাশ হলো আপন দুই ভাই

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার আলাপুর গ্রামে আত্মীয় বাড়িতে বেড়াতে গিয়ে খোয়াই নদীতে গোসলের সময় নিখোঁজ হয় দুই ভাই। পরে মোশাহিদ (৬) ও জুনাইদ (১০) নামে দুই ভাইয়ে লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে আলাপুর গ্রামের কাছে নদী থেকে জুনাইদের মৃতদেহ ভেসে ওঠে। এর আগে শনিবার বিকালে স্থানীয়রা মোশাহিদের লাশ উদ্ধার করে। এর আগে দুপুর ২টার দিকে খালাতো ভাইয়ের সাথে নদীতে গোলস করতে নামে দুই ভাই। নিহত জুনাইদ ও মোশাহিদ হবিগঞ্জ সদর উপজেলার সুকড়িপাড়া গ্রামের ছালেক মিয়ার পুত্র।

শিশুদের মা মনোয়ারা খাতুন জানান- দুই ছেলেকে নিয়ে বোনের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। শনিবার দুপুরে তাদের খালাতো ভাইয়ের সাথে নদীতে গোসলে যায়। এরপর তাদের খালাতো ভাই বাড়িতে গিয়ে জানায়, তারা দুই জন নদীতে তলিয়ে গেছে। শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আরিফুল ইসলাম জানান, সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে তিনটি ইউনিট ঘটনাস্থলে যায়।

শায়েস্তাগঞ্জ থানার ওসি মোঃ মোবারক হুসেনে ভুইয়া বিষয়টি নিশ্চিত করে জানান- শনিবার নদীতে দুই ভাই গোসলের সময় নিখোঁজ হলে স্থানীয়রা নদীতে অনেক খোঁজাখুজি করে একজনের লাশ উদ্ধার করে। অন্যজনকে পাওয়া যায়নি। রোববার সকালে নদীতে অন্যজনের লাশ ভেসে ওঠে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে