সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

পূর্বধলায় মেধাবী সমাবেশ উপলক্ষে প্রস্তুতি সভা

পূর্বধলা (নেত্রকোনা ) প্রতিনিধি
  ২৮ এপ্রিল ২০২৪, ১৯:৪১
পূর্বধলায় মেধাবী সমাবেশ উপলক্ষে প্রস্তুতি সভা

"আগামী প্রজন্মের প্রয়োজনে, মেধাবীর সন্ধান এই শ্লোগানকে সামনে রেখে নেত্রকোণার পূর্বধোলায় আজ শনিবার মেধাবী সমাবেশ ২০২৫ উপলক্ষে প্রস্তুতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মেধাবী সমাবেশ কমিটির উদ্যোগে পূর্বধলা সরকারি কলেজ মিলনায়তনে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মেধাবী সমাবেশ কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি পূর্বধলা সরকারি কলেজে’র ভারপ্রাপ্ত অধ্যক্ষ আনোয়ারুল হক রতন।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আইয়ুব আলী, সাবেক কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা মোঃ নিজাম উদ্দিন,পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী শাহীন, পূর্বধলা সরকারি কলেজে’র প্রভাষক মোঃ মোস্তাফিজুর রহমান, প্রভাষক খাইরুল আহমদ শাহ হিমেল, পূর্বধলা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বুলবুল, গোহালাকান্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, ঘাগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ কে এম মাযহারুল ইসলাম রানা,পূর্বধলা জেএম সরকারি উচ্চ বিদ্যালয়ে’র সহকারি প্রধান শিক্ষক নূরে আলম সিদ্দিকি মামুন, কাপাসিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কফিল উদ্দিন খান, বোটেরঘাট উচ্চ বিদ্যালয়ে’র প্রধান শিক্ষক আবু সাঈদ খোকন, খলিশাউর স্কুল এন্ড কলেজে’র সভাপতি মোঃ নুরুল ইসলাম প্রমুখ।

সভায় জানানো হয় ২০২৫ সালে পূর্বধলায় বর্তমান ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করার লক্ষ্যে এবং তাদের যোগ্য স্থানে পৌঁছে দেওয়ার প্রত্যয়ে মেধাবী সমাবেশ অনুষ্ঠিত হবে।

সেখানে স্থানীয় সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধিবৃন্দ, শিক্ষক ছাত্রসহ উপজেলা মেধাবী শিক্ষার্থীদের নিয়ে একটি সমাবেশের আয়োজন করা হবে। সভায় আরো জানানো হয় সেখানে রতœগর্ভা মায়েদের সম্মাননা ও মেধাবীদের ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে