মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

কোম্পানীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ২

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি
  ২৮ এপ্রিল ২০২৪, ২১:৩৩
কোম্পানীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ২

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ দু'জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দুটি ছোরা ও ৩টি মোবাইল সেট জব্দ করে।

রোববার দুপুরে কোম্পানীগঞ্জ থানায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানায় পুলিশ। এর আগে শনিবার গভীর রাতে উপজেলার চরএলাহী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আবদুর রাজ্জাক চেয়ারম্যানের বাড়ির সামনের সড়ক থেকে তাদেরকে স্থানীয় জনতা আটক করে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

গ্রেফতারকৃতরা হলেন, নোয়াখালী পৌরসভার ৮নং ওয়ার্ড ল্যাংড়া বাদশা বাড়ীর আবুল কালাম আজাদের ছেলে নজরুল ইসলাম (২২) ও একই এলাকার কালো মিয়া বাড়ীর আবুল কালাম জসিমের ছেলে আলাউদ্দিন ইসমাইল (২৪)।

জানা যায়, গভীর রাতে ৮-৯ জনের একটি ডাকাত দলকে চেয়ারম্যান আবদুর রাজ্জাকের বাড়ীর আশপাশে ঘুরতে দেখে স্থানীয় লোকজন। পরে তারা ওই লোকজনের গতিবিধি সন্দেহজনক মনে হলে চেয়ারম্যান রাজ্জাককে খবর দেয়া পর তারা দৌড়ে পালাতে গেলে প্রথমে ওই রাতে তাদের মধ্যে একজনকে এবং ভোর রাতে অন্যজনকে আটক করে পুলিশে সংবাদ দেয়। ডাকাত দলের অন্যান্য সদস্যরা পালিয়ে যায়। এসময় আটক দু’জনের দেহ তল্লাশী করে দু’টি ছোরা ও তিনটি মোবাইল ফোন জব্দ করে পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী জানান, শনিবার রাত ২টার দিকে চরএলাহী ইউনিয়নে ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে দু'টি ছোরা উদ্ধার করা হয়। রোববার দুপুরে তাদেরকে নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে