শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

রাজস্থলীতে ‘সর্বজনীন পেনশন স্কিম’ সম্পর্কিত উদ্বুদ্ধকরণ সভা

রাজস্থলী প্রতিনিধি
  ৩০ এপ্রিল ২০২৪, ১৪:৪৩
আপডেট  : ৩০ এপ্রিল ২০২৪, ১৪:৫৫
রাজস্থলীতে ‘সর্বজনীন পেনশন স্কিম’ সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা। ছবি : যায়যায়দিন

মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত সর্বজনীন পেনশন স্কিম " মাঠ পর্যায়ে সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্য রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় রাজস্থলী উপজেলা পরিষদ মিলনায়তনে এক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়।

এতে সরকারি বিভিন্ন দপ্তরের প্রধানগণ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, হেডম্যান, কার্বারী, গণমাধ্যম কর্মী, সামাজিক, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্বগণ, ইউনিয়ন পরিষদের উদ্যাক্তাগণ এবং সমাজের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রাজস্থলী উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা সজীব কান্তি রুদ্র এতে সভাপতিত্ব করেন এবং বিষয়টির উপর একটি তথ্য চিত্র উপস্থাপন করেন।

এসময় অন্যানের মধ্যে উপন্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সিবলী শফিউল্ল্যা,থানা অফিসার ইনচার্জ ( ওসি) ইকবাল হোসেন, গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা,ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা, শিক্ষা অফিসার তাজুরুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সর্বজনীন স্কীম ঘোষণা করেছেন সেটা জনগণের জন্য আর্শীবাদ হয়ে এসেছে। কর্মজীবন শেষে পরিবারের নিশ্চিত জীবনযাপনের জন্য এই পেনশন পরবর্তী জীবনের নিশ্চিয়তা দিবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে