শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

দেবিদ্বারকে আবর্জনা, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত গড়ে তুলতে হবে: সাবেক এমপি রাজী ফখরুল

দেবিদ্বার ও বুড়িচং ( কুমিল্লা) প্রতিনিধি
  ৩০ এপ্রিল ২০২৪, ১৯:২৭
আপডেট  : ৩০ এপ্রিল ২০২৪, ১৯:২৮
ছবি-যায়যায়দিন

কুমিল্লার দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে উপজেলার বনকোট সাবেক এমপি রাজী মোহাম্মদ ফখরুল এর বাড়ীতে আয়োজিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এদিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম শফিউদ্দিন সফিসহ স্হানীয় বিভিন্ন নেতাকর্মীদের মত বিনিময় সভায় আসায় পথে বতমান সংসদ সদস্য অনুসারীরা বাঁধা প্রদান করেন।

দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম শফিউদ্দিন সফিক এর সভাপতিত্বে মত বিনিময় সভায় অতিথি হিসেবে সাবেক সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল এসময় বক্তব্য বলেন, রাজনীতি কখনো পুজি হতে পারে না। যখন পুজি হয় তখন জমি দখল হয়, হামলা-মামলা, চাদাবাজি হয়।

প্রকৃত রাজনীতি করলে টাকা পয়সার মালিক হওয়া যায় না। তবে সম্মান পাওয়া যায়। আমি ১৫ বছরে আপনাদের জন্য কাজ করার চেষ্টা করেছি। দেবিদ্বার ছিল শান্তির জায়গা। আর এখন দেবিদ্বার জুড়ে হামলা-মামলা ও মারধরের ঘটনা ঘটছে।

আজ মতবিনিময় সভায় আসার পথে অনেক স্থানে বাঁধা দেয়া হল,মারধর করা হল। আপনারা এখন ক্ষমতায়, কিসের এত ভয় আপনাদের? একটা মতবিনিময় সভাকে কেন এত ভয়? আগামী উপজেলা নির্বাচনে দেবিদ্বারকে আবর্জনামুক্ত করতে হবে, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত দেবিদ্বার গড়ে তুলতে হবে।

আরো বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রোশান আলী মাস্টার তার বক্তব্য বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের জন্য আন্দোলন ও সংগ্রাম করে জেল খেটেছেন।

আমরা সেই স্বাধীনতার মহান স্থপতির আদর্শের রাজনীতি করি। তাই আপনারা ভয় পাবেন না, অন্যায় কারীদের বিরুদ্ধে প্রতিবাদী হন। ইনশাল্লাহ জয় আমাদের হবে। দেবিদ্বারে অন্যায়ের প্রতিবাদ করতে হবে সকলকে। গণ আন্দোলন গড়ে তুলতে হবে। অন্যায়ের প্রতিবাদ না করলে দেবিদ্বারে শান্তি আসবে না।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা এটিএম মেহেদী হাসান বুলবুল, দেবিদ্বার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল কাশেম ওমানী, দেবিদ্বার পৌরসভার মেয়র মোঃ সাইফুল ইসলাম শামীম, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম, কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি নেত্রী শিরিন সুলতানা, কার্য নির্বাহী সদস্য সাহিদা রোশন সহ আরো অনেক প্রমুখ।

এদিকে মত বিনিময় সভায় আগামী ২৯ মে দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে রোশন আলী মাস্টার কিংবা তার সহধর্মিনী সাহিদা রোশনকে প্রার্থী হওয়ার জন্য আহ্বান জানান স্থানীয় উপস্থিত নেতাকর্মীরা।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে