শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ফুলপুরে ভোটগ্রহণ কর্মকর্তাদের সঙ্গে ডিসির মতবিনিময় 

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
  ৩০ এপ্রিল ২০২৪, ২১:১৩
ছবি-যায়যায়দিন

ময়মনসিংহের ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভা হয়।

সভায় সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা সফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভূঞা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ. বি. এম. আরিফুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন এসিল্যান্ড মেহেদী হাসান ফারুক, অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান, উপজেলা নির্বাচন কর্মকর্তা ফয়েজুর রহমান প্রমুখ।

ডিসি দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেন, সর্বপ্রকার ভয়ভীতির উর্ধ্বে থেকে আপনাদের দায়িত্ব পালন করতে হবে। কোন অপশক্তির কাছে মাথা নত করা যাবে না। আমি চাই ময়মনসিংহ বিভাগে কোন সমস্যা ছাড়া সুষ্ঠু ভাবে উপজেলা নির্বাচন সম্পন্ন হোক। কোন প্রকার কারচুপি বরদাস্ত করা হবে না। আমরা নির্বাচন কমিশনের অধীনে। নির্বাচন কমিশন অত্যন্ত শক্তিশালী। কাজেই ভয় পাওয়ার কোন কারণ নেই।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে