শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

বারিতে নবনিযুক্ত বিজ্ঞানীদের মাসব্যাপী ইনডাকশন প্রশিক্ষণ

গাজীপুর প্রতিনিধি
  ০২ মে ২০২৪, ১৮:০০
ছবি-যায়যায়দিন

বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (বারি)-এর প্রশিক্ষণ ও যোগাযোগ উইংয়ের উদ্যোগে বৃহস্পতিবার ইনস্টিটিউটের সেমিনার কক্ষে বারি’র নতুন নিয়োগপ্রাপ্ত বিজ্ঞানীদের জন্য মাস ব্যাপী (৩১ মে পর্যন্ত) ইনডাকশন প্রশিক্ষণ শুরু হয়েছে। উক্ত প্রশিক্ষণে বারি’র ৬০ জন নতুন বিজ্ঞানী অংশগ্রহণ করেন।

বারি’র মহাপরিচালক ড. দেবাশীষ সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ প্রশিক্ষণে বাংলাদেশ কৃষি গবষেণা কাউন্সিলের নির্বাহী চেয়ারম্যান ড. শেখ মোহাম্মদ বখতিয়ার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণের উদ্বোধন করেন।

এসময় অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন বারি’র পরিচালক (প্রশিক্ষণ ও যোগাযোগ) ড. মো. তারিকুল ইসলাম; পরিচালক (সেবা ও সরবরাহ) ড. ফেরদৌসী ইসলাম; পরিচালক (গবেষণা) ড. মো. আব্দুল্লাহ ইউছুফ আখন্দ; পরিচালক (পরিকল্পনা ও মূল্যায়ন) ড. মো. আবু হেনা ছরোয়ার জাহান এবং পার্টনার প্রকল্পের এজেন্সি প্রোগ্রাম ডাইরেক্টর ড. জগদীশ চন্দ্র বর্মন।

প্রশিক্ষণে কো-অর্ডিনেট এর দায়িত্ব পালন করেন প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা (প্রশিক্ষণ ও যোগাযোগ) ড. মো. আবদুর রাজ্জাক। “প্রোগ্রাম অন এগ্রিকালচারাল এ্যান্ড রুরাল ট্রান্সফরমেশন ফর নিউট্রিশন, এন্ট্রিপ্রিনিউরশিপ এ্যান্ড রেজিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) (বারি অংগ)” শীর্ষক প্রকল্প প্রশিক্ষণে অর্থায়ন করে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে