শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

খুলনা বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি ক্লিনিকের স্বীকৃতি পেল দেবীপুর কমিউনিটি ক্লিনিক

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি
  ০২ মে ২০২৪, ১৮:৫৯
ছবি-যায়যায়দিন

২৪তম কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা বার্ষিকী দিবসে জাতীয় পর্যায়ে খুলনা বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি ক্লিনিক হিসাবে সম্মাননা পেল সাতক্ষীরার শ্যামনগর উপজেলার দেবীপুর কমিউনিটি ক্লিনিক। ক্লিনিকটি প্রতিষ্ঠার পর থেকে ক্লিনিকের সিএইচসিপি অনিরুদ্ধ কর্মকার সম্পদ বিভিন্ন প্রকার উদ্ভাবনী কার্যক্রম করে বিভিন্ন পর্যায়ে সুনাম অর্জন করে আসছে।

তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর ১২টায় ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে "দ্য শেখ হাসিনা ইনিশিয়েটিভ " স্মার্ট কমিউনিটি ক্লিনিক এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে কমিউনিটি ক্লিনিকের প্রতিষ্ঠা বার্ষিকী দিবসে বিভাগীয় শ্রেষ্ঠ কমিউনিটি ক্লিনিকের সম্মাননা অর্জন করল।

প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন।

কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্টি বোর্ডের সভাপতি অধ্যাপক ডাঃ সৈয়দ মোদাচ্ছের আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন, স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মোঃ জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) এ.কে.এম নূরুন্নবী কবির। স্বাগত বক্তব্য রাখেন সিবিএইচসির লাইন ডিরেক্টর ডাঃ মোঃ কাইয়ুম তালুকদার।

অনুষ্ঠানে সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার দেবীপুর কমিউনিটি ক্লিনিককে খুলনা বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি ক্লিনিক হিসাবে সম্মাননা গ্রহণ করেন দেবীপুর কমিউনিটি ক্লিনিকের পক্ষে ক্লিনিকের সিএইচসিপি অনিরুদ্ধ কর্মকার (সম্পদ), ভুমিদাতা রাজেন্দ্র মন্ডল ও সাপোর্ট গ্রæপের সদস্য শেখ কামরুজ্জামান।

দেবীপুর কমিউনিটি ক্লিনিক খুলনা বিভাগের শ্রেষ্ঠ নির্বাচিত করায় শ্যামনগর উপজেলা স্বাস্থ্য বিভাগের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ, ক্লিনিকের সিজি ও সিএসজি গ্রæপের সদস্যবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সিবিএইচসি ও কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে