শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সাতক্ষীরায় তৃষ্ণার্ত পথচারীদের মাঝে সুপেয় পানি ও শরবত বিতরণ 

সাতক্ষীরা প্রতিনিধি
  ০২ মে ২০২৪, ১৯:০৬
ছবি-যায়যায়দিন

গ্রীস্মের প্রচন্ড তাপদাহে সাতক্ষীরায় তৃষ্ণার্ত ক্লান্ত পথচারী ও সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ সুপেয় খাওয়ার পানি ও শরবত বিতরণ করেছেন ফিফা রেফারি সাতক্ষীরার কৃতি সন্তান তৈয়ব হাসান বাবু এবং বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবি সমর্থক গোষ্ঠি।

মানুষ মানুষের জন্য এই স্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে সাতক্ষীরা পাকাপোল এলাকায় শেখ মশির আহম্মদ-বিজলী আহম্মদ ফাউন্ডেশন সাতক্ষীরার পক্ষ থেকে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ফিফা রেফারি তৈয়ব হাসান বাবু সাধারণ পথচারী, ভ্যান ও ইজিবাইক চালক, শ্রমজীবি মানুষসহ বিভিন্ন শ্রেনী পেষার মানুষের হাতে বিশুদ্ধ ঠান্ডা পানির বোতল তুলেদেন।

ফিফা রেফারি তৈয়ব হাসান বাবু জানান, গত ২৪ এপ্রিল, ২৬ এপ্রিল ও ৩০ এপ্রিল ও ২ মার্চ এই চার দিন ধরে প্রায় সাড়ে ৪ হাজার মানুষের মাঝে তীব্র গরমে এই ঠান্ডা পানি বিতরণ অব্যাহত রয়েছে। গরমের তাপদাৎ এভাবে প্রবাহিত হতে থাকলে আরও দুই একদিন ধরে তৃষ্ণার্ত ক্লান্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ এই খাবার পানি বিতরণ অব্যাহত থাকবে।

অপরদিকে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাতক্ষীরা সদর-২ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবি’র পক্ষে দুপুরে শহরের নিউ মার্কেট চত্বর ও কাটিয়া টাউন বাজারসহ শহরের বিভিন্ন পয়েন্টে প্রায় তিন হাজার তৃষ্ণার্ত ক্লান্ত পথচারী ও সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ সুপেয় খাওয়ার পানি ও শরবত বিতরণ করেছেন বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবি সমর্থক গোষ্ঠি।

এ সময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহদাৎ হোসেন, যুগ্ন-সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম জাদু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোৎস্না আরা, দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম মনি, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী হাশেম উদ্দিন হিমেল।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে