শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সিঙ্গাইরে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণ বিধি সংক্রান্ত মতবিনিময় সভা

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ০২ মে ২০২৪, ১৯:৩৩
সিঙ্গাইরে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণ বিধি সংক্রান্ত মতবিনিময় সভা

উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে মানিকগঞ্জের সিঙ্গাইরে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণ বিধিমালা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২ মে) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের আয়োজনে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পলাশ কুমার বসু।

তিনি বলেন, উপজেলা পরিষদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। নির্বাচনে কোনো ধরণের অনিয়ম ও কারচুপি সহ্য করা হবে না। এ ব্যাপারে নির্বাচন কমিশন দৃঢ় প্রতিজ্ঞ।

সহকারি রিটার্ণিং ও উপজেলা নির্বাচন অফিসার শরিফুল ইসলামের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সহকারি পুলিশ সুপার (সিঙ্গাইর সার্কেল) আব্দুল্লাহ আল-ইমরান, সহকারি কমিশনার (ভূমি) মো: হাবিবুর রহমান ও পুলিশ পরিদর্শক (ওসি) জিয়ারুল ইসলাম, চেয়ারম্যান প্রার্থী আব্দুল মাজেদ খান, আব্দুল হাকিম, সায়েদুল ইসলাম, মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী আনোয়ারা খাতুন, ভাইস-চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জল হোসেন, আব্দুস সালাম ও রমিজ উদ্দিন প্রমূখ।

চেয়ারম্যান প্রার্থীরা একে অপরের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনসহ নানা অভিযোগ তুলে ধরেন।

এসময় মানিকগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি সিঙ্গাইর জোনাল অফিসের ডিজিএম শফিকুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক মোবারক হোসেন ও সদস্য সচিব সুজন মোল্লাসহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিকস মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে